বলিউড নায়িকার বিস্ফোরক স্বীকারোক্তি

0
77

‘দেব ডি’-র পারো-কে মনে আছে? ক্ষুরধার অভিনয়, টানা টানা চোখ দিয়ে যিনি মন জিতে নিয়েছিলেন বলিউডবাসিদের? তিনি রিম্পি কউর গিল যিনি মাহি গিল নামে পরিচিত।

১৯৭৫ এর ডিসেম্বরের ১৯ -এ পাঞ্জাবের চণ্ডীগড়ে এক জাঠ পরিবারে জন্ম হয় মাহির। অনেকেরই জানা নেই, প্রাথমিক পড়াশোনা শেষ করে মাহি ভারতীয় সেনাবাহিনীতে যোগ দেয়ার জন্য ওটিএ-এর প্রবেশিকা পরীক্ষায় সাফল্যের সঙ্গে উত্তীর্ণ হন। কিন্তু তিন মাসের ট্রেনিং চলার সময় ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হন তিনি। তার সেনা অফিসার হওয়ার স্বপ্নের সেখানেই শেষ হয়ে যায়।

কিছু হিন্দি, তামিল ও পাঞ্জাবি ছবি দিয়ে শুরু করলেও বলিউডে তার প্রথম বড় ব্রেক মেলে অনুরাগ কাশ্যপের ‘দেব ডি’-তে। এক পার্টিতে মাহি দেখেই নিজের পরবর্তী ছবির জন্য পছন্দ হয়ে যায় অনুরাগের।

এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি এই আবেদনময়ী অভিনেত্রীকে। ‘পান সিংহ তোমার’, ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’-এর মতো হিট ছবি দিয়ে বলিউডে পাকাপাকি জায়গা করে নেন মাহি।

মাহির অভিনয় জীবনের সবটা খুব সহজ ছিল না। কিছু দিন আগে এক সংবাদ চ্যানেলে তিনি জানান, কাস্টিং কাউচের মতো ঘটনারও সম্মুখীন হতে হয়েছে তাকে।

সম্প্রতি এক সাক্ষাত্কারে মাহি জানান, তিনি বেশ কয়েক বছর ধরে লিভ-ইন সম্পর্কে রয়েছেন। শুধু তাই নয়, তাদের তিন বছরের একটি ছোট্ট মেয়েও রয়েছে। নাম ভেরোনিকা।পাপারাৎজির কবল থেকে তাকে এতদিন কী করে লুকিয়ে রাখলেন মাহি, তা অবাক করেছে নেটিজেনদের।

৪৩ বছরের এই সুন্দরী নায়িকা কবে বিয়ে করতে চলেছেন সে বিষয়ে এখনই কিছু জানাননি তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here