পারলেন না নোবেল

0
55

শেষ পর্যন্ত বিজয়ী হতে পারলেন না নোবেল। কলকাতার টেলিভিশন চ্যানেল জি বাংলার সঙ্গীত বিষয়ক রিয়েলিটি শো সারেগামাপা’য় অংশ নিয়ে তুমুল জনপ্রিয়তা পান বাংলাদেশের নোবেল। কিন্তু শেষ পর্যন্ত প্রতিযোগিতায় প্রথম হতে পারলেন না তিনি। তৃতীয় স্থান দখল করেছেন এই তরুণ শিল্পী।

এবারের আসনে বাংলাদেশ থেকে নোবেল, অবন্তী সিঁথি, মেজবাহ বাপ্পী অংশ নেন। শুধু বাংলাদেশ নয়, কলকাতার দর্শকের মাঝেও নোবেলের জনপ্রিয়তা বাড়তে থাকে। অনেকেই ধরেই নিয়েছিলেন নোবেলই চ্যাম্পিয়ন হবেন। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, নোবেল নয় গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা, প্রথম রানারআপ গৌরব আর দ্বিতীয় রানারআপ নোবেল।

গেল শনিবার কলকাতার বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে চূড়ান্ত পর্বের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানটি প্রচার হবে ২৮ জুলাই। সেদিনই মূলত আনুষ্ঠানিকভাবে জানানো হবে নোবেল, অঙ্কিতা, গৌরব, স্নিগ্ধজিত, সুমন ও প্রীতমের মধ্যে কে হচ্ছেন এবারের চ্যাম্পিয়ন।

কিন্তু টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচারের আগেই ফলাফল ছড়িয়ে পড়েছে। তবে চূড়ান্ত ফলাফল কি তা জানার জন্য অপেক্ষায় থাকতে হবে আগামী ২৮ জুলাই পর্যন্ত। কারণ আনুষ্ঠানিক ফল প্রকাশ হবে সেদিনই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here