নোবেল এবার ”মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ”র বিচারক

নোবেল এবার ”মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ”র বিচারক

জুলাই ১৭, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

দেশে প্রথমবারের মতো শুরু হয়েছে ”মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ” প্রতিযোগিতা। আর এই প্রতিযোগিতার বিচারক হিসেবেই দেখা যাবে জনপ্রিয় মডেল নোবেলকে । এরইমধ্যে এ ব্যাপারে নোবেলের সঙ্গে আলোচনা সম্পন্ন হয়েছে এর আয়োজক প্রতিষ্ঠান এক্সপোজারের।

এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির কর্ণধার স্বপন চৌধুরী বললেন,”নোবেল দেশের সবচেয়ে জনপ্রিয় মডেলদের একজন। আর তাই এ প্রতিযোগিতার বিচারক হিসেবে তিনি যথার্থ বলে মনে হয়েছে আমাদের। এরইমধ্যে তার সঙ্গে আমাদের কথা হয়েছে।” কথা প্রসঙ্গে স্বপন চৌধুরী আরও বললেন ”মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ” এর চ্যাম্পিয়ন আগামী আগস্টের শেষভাগে ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিতব্য ”মিস্টার ওয়ার্ল্ড”- এ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন।

জানা গেছে,এ প্রতিযোগিতায় ১৮ থেকে ২৫ বছরের অবিবাহিত যুবকরা অংশ নিতে পারবেন। বিবাহিতদের এখানে অংশগ্রহণের সুযোগ নেই। তবে কারও যদি বিয়ে বিচ্ছেদ (ডিভোর্স) হয়ে থাকে তাহলে তারাও এতে অংশ নিতে পারবেন। প্রতিযোগীদের উচ্চতা ৫ ফিট ৭ ইঞ্চির পাশাপাশি অবশ্যই ফিটনেস ভালো হতে হবে। মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশের জন্য গত ১০ দিন ধরে আবেদন প্রক্রিয়া চলছে। আজ ১৭ জুলাই এই নিবন্ধন প্রক্রিয়া শেষ হবে।