নায়িকা  যখন গায়িকা

নায়িকা যখন গায়িকা

জুলাই ১৬, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

আলিয়া ভাট নতুন ভূমিকায় আসছেন। বাবা মহেশ ভাটের ছবি ‘সড়ক-২’-এর জন্য প্লে-ব্যাক করতে চলেছেন তিনি। তবে তিনি যে এই কাজ প্রথম করছেন তেমনটাও নয়। এর আগে ‘হাইওয়ে’, ‘বদ্রীনাথ কী দুলহনিয়া’, ‘উড়তা পাঞ্জাব’ ছবিতেও অভিনয়ের পাশাপাশি প্লে-ব্যাক করেছিলেন তিনি।

প্রায় দু’দশক পর ‘সড়ক-২’-এর মাধ্যমে ফের একবার পরিচালনায় ফিরছেন মহেশ ভাট। তার এই ছবি নিয়ে স্বভাবতই তাই সিনেমাপ্রেমী মধ্যে আগ্রহ রয়েছেই। মহেশ ভাটের ‘সড়ক-২’-এ রয়েছে একাধিক চমক। সড়ক ২-এ প্রথমবারের জন্য মহেশ ভাটের দুই কন্যা পূজা ভাট ও আলিয়া ভাটকে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে।

আবার এই ছবিতে দেখা যাবে টালিউড অভিনেতা যীশু সেনগুপ্তকেও। জানা গেছে, এই ছবির গানে সুর দিচ্ছেন বাংলার জিৎ গঙ্গোপাধ্যায়। তার দেয়া সুরেই গান গাইবেন আলিয়া। সড়ক-২-এর জন্য গানটি ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন জিৎ গঙ্গোপাধ্যায়, তবে গানের কথায় মহেশ ভাটের পরামর্শে এখনও কিছু পরিবর্তন হতে পারে বলে জানা যায়।

আগামী আগস্ট মাসে ‘উটি’-তে শুটিং শেষে টিম সড়ক মুম্বাই ফিরে আসার পরই সিনেমার জন্য গানের ফাইনাল ট্র্যাক রেকর্ড করা হবে। প্রসঙ্গত, ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত পূজা ভাট ও সঞ্জয় দত্তের হিট ছবি ‘সড়ক’। সড়ক ২ হল তারই রিমেক। ১৯৯১ সালে সড়ক ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল পূজা ভাট ও সঞ্জয় দত্তকে। ‘সড়ক ২’ ছবিতেও আবারও দেখা যাবে এই জুটিকে। পাশাপাশি এই ছবিতে দেখা যাবে আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুরকে। আর এই ছবির হাত ধরেই বাবা মহেশ ভাট ও বোন পূজা ভাটের সঙ্গে প্রথমবার কাজ করতে চলেছেন আলিয়া।