আসিফ আসছেন ”পোটকরা টু ম্যানহাটন” নিয়ে

এবার প্রকাশ হতে যাচ্ছে ”বাংলা গানের যুবরাজ” খ্যাত জনপ্রিয় সংগীত তারকা আসিফ আকবরের বই ! বিগত বছরগুলোতে ফেসবুকে তার দেওয়া স্ট্যাটাসগুলোর মধ্য থেকে নির্বাচিত স্ট্যাটাসগুলো নিয়ে প্রকাশিত হবে বইটি। তরুণ প্রজন্মের অন্যতম জনপ্রিয় ঔপন্যাসিক সাদাত হোসাইনের সম্পাদনায় এই বইটির নাম রাখা হয়েছে ”পোটকরা টু ম্যানহাটন”। অন্যধারা প্রকাশনী থেকে প্রকাশিতব্য এই বইটির বিষয়ে আসিফ আকবর নিজেই জানিয়েছেন ফেসবুকের মাধ্যমে।

ফেসবুকে আসিফ আকবর বইটির খবর জানিয়ে এক স্ট্যাটাসে লিখেছেন,”২০১৪ সালে ফেসবুকে এলাম বাধ্য হয়ে, সেই সঙ্গে ফ্যানদের একটা অদ্ভুত ভালোবাসার চাপে লেখালেখি শুরু করা। সব জায়গায় নিজের একটা বক্তব্য দাঁড় করানোর চেষ্টা ছিল আমার। কারো বিপক্ষে আমি নই। আমি আমার নিজের এবং দেশের পক্ষে কথা বলে চলেছি। আমি ধর্ম আর রাজনীতি কখনোই টেনে আনিনি এই প্লাটফর্মে। লিখতে লিখতে একটি বায়োগ্রাফি রচিত হয়ে গেছে ঘটনাক্রমে।

দেশসেরা তরুণ ঔপন্যাসিক সাদাত হোসাইনের সম্পাদনায় দ্রুতই প্রেসে শুরু হবে ছাপার কাজ। আমি নিশ্চিত অন্যধারা প্রকাশনী খুব আন্তরিকভাবে কাজটা তত্ত্বাবধায়ন করবে। খুব বেশি চাইনি, আবার নিজেকে খুব বেশি ছোটও ভাবিনি। তবুও কীভাবে যেন আমার মতো অতি সাধারণ একজন আসিফের একটা বই প্রকাশ হতে চলেছে। সত্যিই আল্লাহ মহান।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here