আলিয়া থেকে কিয়ারা

0
59

কিয়ারা আদভানি বলিউডের প্রথম সারির নায়িকার একজন হতে চলেছেন তাতে কোনও সন্দেহ নেই। ‘কবির সিং’ ছবির মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি।

এই ছবিতে কিয়ারার অভিনয় ও মিষ্টি চেহারায় মুগ্ধ হননি এমন দর্শক খুব কম। তরুণদের মনে দোলা দিয়েছেন মিষ্টি চেহারার কিয়ারা। সবাই যখন কিয়ারায় মুগ্ধ ঠিক সেই সময় নায়িকা জানালেন তার প্রকৃত নাম কিয়ারা নয়! তার প্রকৃত নাম আলিয়া আদভানি।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, প্রিয়াঙ্কা চোপড়ার ‘আনজানা আনজানি’ ছবি থেকে অনুপ্রাণিত হয়ে নিজের নাম পরিবর্তন করেছেন কিয়ারা।

২০১৪ সালে নিজের অভিষেক সিনেমা থেকেই নাম পরিবর্তন করেছেন এই অভিনেত্রী। কিয়ারা চাননি দর্শক আলিয়া ভাটের সঙ্গে তাকে মিলিয়ে ফেলুক। কারণ আলিয়া ভাট জনপ্রিয় একজন তারকা। একই নামে দুইজন অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে থাকলে দর্শকরা হয়তো বিভ্রান্ত হতে পারেন।


আমি আসলে নিজের একটা স্বতন্ত্র জায়গা তৈরি করতে চাই। ‘আনজানা আনজানি’ সিনেমায় যখন প্রিয়াঙ্কা নিজেকে পরিচয় করিয়ে বলেন, হাই আই অ্যাম কিয়ারা। তখন আমার মনে হয়েছিল কিয়ারা কী সুন্দর নাম। আমার কোনোদিন কন্যা সন্তান হলে তাকে কিয়ারা বলে ডাকবো। কিন্তু তার ঠিক আগেই আমারই একটি নামের প্রয়োজন হয়ে গেল। তাইতো কিয়ারা নামটি রাখলাম। বলছিলেন কিয়ারা।

‘কলঙ্ক’ ছবিতে নাচের পারদর্শিতা তার হাতে বেশ কিছু কাজ এনে দিয়েছে কিয়ারাকে। বর্তমানে তার হাতে ‘গুড নিউজ’, ‘লক্ষ্মী বম্ব’, ‘ইন্দ্র কি জায়ানি’, ‘শেরশাহ’র মতো ছবিগুলো রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here