শুরু হলো ”বিশ্বসুন্দরী”র শুটিং

শুরু হলো জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি ও পরিচালক চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ”বিশ্ব সুন্দরী”র শুটিং । আজ মঙ্গলবার থেকে ফরিদপুরে প্রথম পর্যায়ের শুটিংয়ের কাজ শুরু হয়েছে। প্রথম পর্যায়ের শুটিংয়ে অংশ নিচ্ছেন চিত্রনায়িকা পরীমনি, ফজলুর রহমান বাবু ও মনিরা মিঠু সহ আরো অনেকে।

এ প্রসঙ্গে চয়নিকা চৌধুরী বললেন,”দীর্ঘ দিন ধরে এ ছবির গল্প, চরিত্র ও শুটিং লোকেশন নিয়ে কাজ করেছি। শুটিং পূর্ববর্তী কাজে সন্তুষ্ট না হয়ে আমরা কেউই এই স্বপ্নের প্রকল্পের কাজ শুরু করতে চাইনি। আমি আশাবাদী সবাই মিলে দর্শকদের মন ছুঁয়ে যাবার মত একটি চলচ্চিত্র উপহার দিতে পারবো।” কথা প্রসঙ্গে পরিচালক আরও জানান, চলচ্চিত্রটির পরবর্তী লটে যোগ দেবেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, চিত্রনায়ক সিয়াম আহমেদ, আনন্দ খালেদ সহ অন্যরা। এছাড়াও শিল্পী তালিকায় রয়েছে আরো বেশ কিছু চমক।

এ ছবির মধ্য দিয়ে প্রায় আড়াই বছর পর চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাড়ালেন চিত্রনায়িকা পরীমনি। এ প্রসঙ্গে তিনি বললেন,”স্বপ্নজাল- ছবিটিতে অভিনয় করার পর থেকেই সিদ্ধান্ত নিয়েছিলাম ভালো মানের চলচ্চিত্র, মন ছুঁয়ে যাবার মত চিত্রনাট্য ও চরিত্র না পেলে আর কখনোই চলচ্চিত্রে কাজ করবো না। ”বিশ্ব সুন্দরী” চলচ্চিত্রের ”শোভা” চরিত্রটি শুধু আমি নই, যে কোনো অভিনেত্রীর জন্যই বিশেষ কিছু। আশা করি দর্শক আমার থেকে নতুন কিছু পেতে যাচ্ছে।”

গতকাল ক্যামেরা ওপেন করার আগে ক্লাপস্টিক দিয়ে আনুষ্ঠানিকভাবে এ ছবির মহরত অনুষ্ঠিত হয়। এ সময় পরিচালক চয়নিকা চৌধুরী বলেন,”ভাবতে ভালো লাগছে, ১৮ আগষ্ট ২০০১ সালে নাট্য পরিচালক হিসেবে দর্শক প্রথম আমাকে চিনেছিলেন। ১৮ বছর পর ১৮ তারিখেই চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়ালাম। ১৮ আগষ্ট ২০০১ দিনটিও ছিল মঙ্গলবার। এবারও মঙ্গলবারই আমার প্রথম চলচ্চিত্রের শুটিং শুরু হলো। পুরো বিষয়টিই কাকতালীয়। যাই হোক আশা করছি ”বিশ্ব সুন্দরী” চলচ্চিত্রের সাথে জড়িত সবার সহযোগিতায় দর্শকদের মনে রাখার মত একটি চলচ্চিত্র উপহার দিতে পারবো।”

সান মিউজিক এন্ড মোশন পিকচাসর্ লিমিটেড প্রযোজিত ”বিশ্বসুন্দরী” চলচ্চিত্রের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here