শাহিন-আফ্রির ‘খেয়ালি মন’

শাহিন-আফ্রির ‘খেয়ালি মন’

জুন ২৯, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

গানের পরিবারেই বেড়ে ওঠেন শাহিন। বাবা গান করতেন , তাই গানের হাতেখড়িটা বাবার কাছ থেকেই। এরপর ওস্তাদ সালেহ আহমেদ এবং একুশে পদক বিজয়ী ওস্তাদ রাম কানাই দাসের কাছ থেকে গানের তালিম নেন তিনি। গানের টানেই সেই সুদূর সিলেট থেকে আসেন ঢাকায়।
২০০৫ সালে প্রয়াত লিয়ন দাস এবং বাপ্পা মজুমদারের সাথে মিক্সড অ্যালবাম ‘ভালোবাসার দিন, কাছে আসার দিন’ এর মাধ্যমে অডিও জগতে প্রবেশ করেন শিল্পী শাহিন আহমেদ। ২০১১ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘ধূসর বিকেল’।

এরপর দীর্ঘ বিরতী। ৮ বছর পর নিজের নতুন গান নিয়ে হাজির হলেন এই শিল্পী । সাথে ভিডিও। গানের শিরোনাম ‘খেয়ালি মন’। মোস্তফা আহমেদ বাবুর কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন মীর মাসুম ও জিদান। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

সঞ্জীব সাহা সাঞ্জু’র ভিডিও পরিচালনায় গানের মডেল হয়েছেন আফ্রি। পুরো গানে আফ্রি’র সাথে রোমান্সে মেতেছেন শাহিন আহমেদ।

গানটি প্রসঙ্গে শাহিন বলেন- ‘নানা কারণে দীর্ঘদিন সঙ্গীত থেকে দূরে ছিলাম। তবে এখন থেকে নিয়মিত গানের সাথেই থাকবো। ‘খেয়ালি মন’ দিয়ে সেই যাত্রাটা শুরু করলাম। বর্তমান সময়ের সব শ্রেণির শ্রোতা-দর্শকদের কথা মাথায় রেখেই গান এবং ভিডিওটি নির্মান করেছি। প্রকাশের পর রেসপন্সও খুব ভালো পাচ্ছি। আশা করছি সবার ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, গত ২৭ জুন তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় ‘খেয়ালি মন’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।