ভিউ-প্রশংসায় শীর্ষে নিশো-তিশার ”দ্য এন্ড”

ভিউ-প্রশংসায় শীর্ষে নিশো-তিশার ”দ্য এন্ড”

জুন ১০, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

মাত্র ৪ দিনে ২৫ লাখ ভিউ পার হলো জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ও অভিনেত্রী তানজিন তিশা অভিনীত ঈদের নাটক ”দ্য এন্ড” এর ! দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের অন্যতম ইউটিউব চ্যানেল ”ধ্রুব টিভি”তে ঈদের দিন সন্ধ্যায় প্রকাশ হয়েছিলো নাটকটি। প্রথম দিনেই নাটকটির ভিউ ১০ লাখ পার হয় ! এরপর ক্রমাগতভাবে বাড়ছে এর ভিউ।

”তুই আমার ফোন ধরস না কেন? তুই আমার ফোন ব্লক করছস কেন? তুই আমার বিয়ার আসর থাইকা পালাইছস। পালানোর পর একটার পর একটা ফোন কল ইগ্নোর। কিসের জন্য? মাইরা ফেলবো তোকে!” আফরান নিশোর কলার চেপে ধরা তানজিন তিশার এই নাটকের এমন একটি দৃশ্য ঈদের আগে থেকেই ছিল আলোচিত। আর তাই নাটকটি প্রকাশের পর থেকেই আগ্রহী দর্শকরা লুফে নিয়েছেন এটি। প্রকাশের পর থেকেই দর্শক প্রশংসায় ভাসছে নাটকটি।

আফরান নিশো অভিনেতা হিসেবে বরাবরই প্রশংসিত। এই নাটকটিতেও নিজের সেই সুনামের প্রতি অবিচার করেননি তিনি। তানজিন তিশাও অভিনয় করেছেন নিশোর সাথে পাল্লা দিয়েই। সবমিলিয়ে দুর্দান্ত। আর তাই এবারের ঈদুল ফিতরে এখন পর্যন্ত প্রকাশিত সবচেয়ে বেশি দর্শক প্রশংসিত ও আলোচিত নাটক ”দ্য এন্ড”।

কাজল আরেফিন অমির চিত্রনাট্য ও পরিচালনায় মাসুদ উল হাসানের কাহিনি অবলম্বনে নাটকটিতে নিশো-তিশা ছাড়াও অভিনয় করেছেন রকি খান, রত্না খান, রাজু খান প্রমুখ। নাটকটিতে ”আমি থাকব না” শিরোনামের গানটি গেয়েছেন মাহতিম শাকিব। গানটির গীতিকার মাহী ফ্লোরা এবং এর সুর ও সঙ্গীতায়োজনে ছিলেন আমজাদ হোসাইন।