থাইল্যান্ডে কী করছেন স্বস্তিকা?

0
51


কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন। নায়িকার সঙ্গী হয়েছেন তার বাবা সন্তু মুখার্জি ও মেয়ে অন্বেষা মুখার্জি । মাঝে মধ্যেই ছুটি কাটানোর নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করছেন স্বস্তিকা।

গেল ১৪ জুন, শুক্রবারই ছুটি কাটানোর বিশেষ একটি মুহূর্তের ছবি নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন তিনি। যেটি ক্যামেরাবন্দি করেছেন তার মেয়ে অন্বেষা। ছবিতে কালো মনোকিনিতে ঝর্ণার সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা যাচ্ছে স্বস্তিকাকে।

মেয়ে মানির (স্বস্তিকা কন্যার ডাক নাম, ভালো নাম অন্বেষা) সঙ্গে অভিনেত্রীর বন্ধুত্বের কথা অনেকেরই জানা। মেয়ে তার অত্যন্ত কাছের। মাঝে মধ্যেই মেয়ের সঙ্গে নানান মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে থাকেন।

বেড়াতে যাওয়ার আগে বিমানবন্দর থেকে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন স্বস্তিকা। ছবিতে পাশে বসে থাকতে দেখা গেল তার মেয়ে অন্বেষাকেও।

যদিও তিনি লিখেছেন তার সঙ্গে সেলফি তুলতে অস্বীকার করে মোবাইলেই ব্যস্ত তার মেয়ে। শুধু তাই নয়, মেয়ে অন্বেষার সঙ্গে বিচ পার্টির ছবি কিংবা হোটেলে সময় কাটানোর নানান মুহূর্তও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্বস্তিকা।

প্রসঙ্গত, বাংলার পাশাপাশি হিন্দি ছবিতেও কাজ করছেন স্বস্তিকা। শীঘ্রই কিজি অওর মান্নি ছবিতেও দেখা যাবে তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here