ঈদে আজ মুক্তি ৩ ছবির

আজ পবিত্র ঈদ উল ফিতর। আর এই ঈদ উপলক্ষে আজ মুক্তি পাচ্ছে তিনটি ছবি। এরমধ্যে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান অভিনীত দুটি ছবি রয়েছে। যার মধ্যে একটি ছবির প্রযোজক তিনি নিজেই। এছাড়া গুণী অভিনেতা তারিক আনাম খান ও আলোচিত অভিনীত স্পর্শিয়া অভিনীত একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে।

পাসওয়ার্ড : মালেক আফসারি পরিচালিত এবং আব্দুল্লাহ জহির বাবুর কাহিনী ও চিত্রনাট্যে এই ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, বুবলী, মিশা সওদাগর, অমিত হাসান, নাদের খান, ইমন, তনামি প্রমুখ। এই ছবির গল্পে দেখা যাবে অপরাধ জগতের এক ডনের সুইস ব্যাংকের অ্যাকাউন্টের পাসওয়ার্ড নিয়ে ঘটনার ঘনঘটা। এক সময় পাসওয়ার্ডটি হারিয়ে যায়। সেই হারিয়ে যাওয়া পাসওয়ার্ড হন্যে হয়ে খুঁজতে থাকেন ডন। পাসওয়ার্ড খোঁজার মিশন নিয়েই এগিয়ে যায় ”পাসওয়ার্ড” এর কাহিনী। শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস প্রযোজিত এই ছবিটি সারাদেশে একশোরও বেশি হলে মুক্তি পাচ্ছে।

নোলক : ঈদের অন্যতম আলোচিত এই ছবিতে দেখা যাবে শাকিব খান-ববি জুটিকে। এটি পরিচালনা করেছেন সাকিব সনেট অ্যান্ড টিম। ফেরারি ফরহাদের কাহিনীতে এই ছবির গল্পে দেখা যাবে পারিবারিক আবেগঘন কিছু মুহূর্ত। দুটি পরিবারের গল্প নিয়ে এর কাহিনী। এই দুই পরিবারের মধ্যে তৃতীয় একটি পক্ষ এসে অশান্তির সৃষ্টি করে। ছবিটিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, ওমর সানী, মৌসুমী, রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, শহীদুল আলম সাচ্চু, রেবেকা প্রমুখ। এই ছবিটি মুক্তি পাচ্ছে ৭৬টি হলে।

আবার বসন্ত : অনন্য মামুন পরিচালিত একটু ভিন্ন গল্পের এই ছবিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, স্পর্শিয়া, আনন্দ খালিদ, মুক্তি জাকারিয়া, ইন্তু, রাতিশ প্রমুখ। এর গল্পে দেখা যাবে একজন বাবার একাকিত্বের গল্প। বাবা তার সন্তানের জন্য জীবনের বড় একটা অংশ ব্যয় করে। কিন্তু একসময় বাবার পাশে সন্তানকে পাওয়া যায় না। প্রশ্ন ওঠে, তবে দায়িত্ব কি কেবল বাবার? ছবিটির কাহিনী, চিত্রনাট্য রচনা করেছেন অনন্য মামুন নিজেই। এই ছবিটি মুক্তি পাচ্ছে ৭টি হলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here