ঈদের দিন অর্ণবের ‘কি হলে কি হতো’

0
21

কন্ঠশিল্পী ও সুরকার অর্ণবের গানে ফোক আর ক্ল্যাসিকের আলাদা আমেজ লক্ষ্য করা যায়। তরুণ প্রজন্মের সঙ্গীত শিল্পীদের মধ্যে অর্ণব বরাবরই ব্যতিক্রম। নিজের মেধা ও যোগ্যতা দিয়ে তিনি তৈরি করেছেন আলাদা ভক্ত-শ্রোতা, যারা বুঝে-শুনে গান শোনে।

অর্ণবের ব্যতিক্রমধর্মী গায়কী আর সুরেলা কন্ঠের যাদু নিয়ে দীর্ঘ বিরতির পর এবার নিয়ে আসছেন তার নতুন গান ‘কি হলে কি হতো’। শিল্পীর এই নতুন গানেও আছে সেই আমেজ। যা দিয়ে তিনি তৈরি করে নিয়েছিলেন আলাদা ইমেজ। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

‘কি হলে কি হতো’ গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন প্রদ্যুত চ্যাটার্জী। মোশনরক এন্টারটেইনমেন্ট ও মাস-কাট প্রডাকশন হাউজের ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন একলব্য চৌধুরী। গানের ভিডিওতে আছেন অর্ণব, জনপ্রিয় অভিনেত্রী মিথিলা এবং ইন্দ্রশীষ রায়। একটি বিশেষ চরিত্রে আছেন শ্রীজিত মুখার্জী। গানটির পৃষ্ঠপোষকতায় ইগলু রেড বেলভেট আইসক্রীম।

গান প্রসঙ্গে অর্ণব বলেন,‘এবারে অনেকটা সময় নিয়ে গানটি বের করলাম। গানটি নিজের মত করেই গাওয়া। যেমনটা আমার কাছে শ্রোতারা প্রত্যাশা করেন। আশা করছি শ্রোতাদের গানটি ভাল লাগবে। ভিডিওটিও ভালো লেগেছে আমার। দর্শকরাও আনন্দ পাবেন।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ঈদ আয়োজনে ঈদের দিন তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘কি হলে কি হতো’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here