আবারও বিভক্তির মুখে ”এলআরবি”

আরও একবার জটিলতার মুখোমুখি দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড ”এলআরবি”। ব্যান্ডের প্রতিষ্ঠাকালীন সদস্য স্বপন ও ড্রামার রোমেল গত শুক্রবার বাকি সদস্যদের ছাড়াই একটি অনুষ্ঠানে পারফর্ম করেন। আর এর মধ্য দিয়েই এই বিভক্তি প্রকাশ্যে আসে। বিভক্তির জন্য দুই পক্ষ একে অপরকে দোষারোপ করছেন।

এ প্রসঙ্গে ব্যান্ডের প্রতিষ্ঠাকালীন সদস্য স্বপনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,”বস (আইয়ু্‌ব বাচ্চু) নেই আজ আট মাসের মতো। এই সময়ে ব্যান্ডের অন্য সদস্যরা ”এলআরবি”র শো নিয়ে আমাদের সঙ্গে কোনো প্রকার আলোচনায় বসেনি। আমি এবং রোমেল গান বাজনা ছাড়া আর কিছু করি না। এটাই আমাদের অর্থ উপার্জনের একমাত্র উৎস। কিন্তু অন্যদের ব্যবসা-বাণিজ্য আছে। শো না করলেও তারা চলতে পারবে। তারা যদি শো না করতে চায় সেটি আমাদের বলতে পারে। আমাদের তো চলতে হবে। কিন্তু তারা কেউ কখনো ঢাকার বাইরে আবার কেউ দেশের বাইরে থাকে। এভাবে আমরা কত দিন তাদের অপেক্ষায় থাকবো। তাই সিদ্ধান্ত নিয়েছি যারা ”এলআরবি”-র গান ভালো গায় তাদের নিয়ে শো করবো। আমি এবং রোমেল বাধ্য হয়েই আলাদা শো করেছি।”

অন্যদিকে এ প্রসঙ্গে ব্যান্ডের ম্যানেজার শামিম বলেন,”আমরা বরাবরই আমাদের বস আইয়ুব বাচ্চুকে সম্মান করে আসছি। তার অসম্মান হয় এমন কিছু আমরা করতে চাই না। কিন্তু স্বপন ভাই ও রোমেল তারা আমাদের এই মতের সঙ্গে এক হতে পারছেন না। আমরা চাই ”এলআরবি”-র নতুন জার্নিটা ভালো ভাবে হোক। সেই সময়টুকুও তাদের নেই। তারা টাকার জন্য বিভিন্ন ধরনের শো করতে ওঠে পড়ে লেগেছেন। এটা ব্যান্ড বা সদস্য -কারো জন্যই ভালো কিছু হচ্ছে না।”

উল্লেখ্য,ব্যান্ড কিংবদন্তি আইয়ুব বাচ্চুর মৃত্যুর পর থেকে ”এলআরবি” ব্যান্ডের সদস্যদের মধ্যে মতবিরোধ চলছে। গেল মে মাসে ”এলআরবি”তে ভোকাল হিসেবে যোগ দেন বালাম। সেই সময়ে ”এলআরবি”-র নামও পরিবর্তন করা হয়। তবে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভক্তদের সমালোচনায় আবার আগের নামেই ফিরে আসেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here