আজ বিটিভিতে ”ইত্যাদি”

আজ ঈদের ২য় দিন। আর ঈদের ২য় দিনে রাত ১০টা ২০ মিনিটে জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেতের রচনা, পরিচালনা ও উপস্থাপনায় বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ”ইত্যাদি”।

এবারও ইত্যাদি শুরু করা হয়েছে ”ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ” গানটি দিয়ে। নানা শ্রেণী-পেশার মানুষের অংশগ্রহণের ধারাবাহিকতায় এবারে নৃত্যে-ছন্দে-আনন্দে চিরচেনা এই গানটি পরিবেশন করবেন নৃত্য জুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা। তাদের সঙ্গে রয়েছে নৃত্যাঞ্চলের শতাধিক নৃত্যশিল্পী।ইত্যাদির নানান চমকের মধ্যে আছে দর্শক প্রিয় ৪ অভিনয় তারকাকে নিয়ে একটি বিষয় ভিত্তিক গান ও নৃত্য। আর নৃত্যগীতে এই পর্বটিকে প্রাণবন্ত করেছেন জনপ্রিয় চিত্র তারকা ফেরদৌস, পূর্ণিমা ও এই প্রজন্মের সিয়াম এবং পূজা।

এবারের আড্ডায় দর্শকরা দেখবেন তারকাদের মুখে মুখে ছড়া আর ছন্দ-কত খানি তুলে আনে সময়ের দ্বন্দ্ব। আর এই ব্যতিক্রমী আড্ডায় অংশগ্রহণ করেছেন জনপ্রিয় অভিনয় শিল্পী-শহীদুজ্জামান সেলিম, চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মম ও ঈশিতা। শুধু তাই নয় এই প্রথমবারের মত এইসব তারকাদের বাদ্যের তালে ছন্দে-ছন্দে কথা বলতে দেখবেন দর্শকরা। সঙ্গীত শিল্পী না হয়েও এই তারকারা প্রত্যেকেই নিজেরাই এই পর্বটিতে কণ্ঠ দিয়েছেন। ঈদ ইত্যাদির আর একটি চমক হচ্ছে অভিনয় তারকা অপূর্ব ও মিথিলার দর্শকদের সঙ্গে সরাসরি অভিনয়।

গত ৩০ বছর ধরে এত চ্যানেলের হাজারো অনুষ্ঠানের ভিড়ে এখনও দর্শক জরিপে শীর্ষে অবস্থান করে দর্শক প্রিয় এই অনুষ্ঠানটি বিষয় বৈচিত্র্য, ধারণস্থান, মানবিক প্রতিবেদন, শিক্ষা-তথ্য-বিনোদন সর্বোপরি দর্শকপ্রিয়তা প্রতিটি ক্ষেত্রেই নুতন নুতন অধ্যায় সৃষ্টি করেছে। বর্ষাকালে উন্মুক্ত স্থানে করা সম্ভব নয় বলে এবারও ঈদের ইত্যাদি ধারণ করা হয়েছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। ইনডোর স্টেডিয়ামের প্রায় তিন ভাগের এক ভাগ স্থান জুড়ে নির্মাণ করা হয়েছিল নান্দনিক সেট। বর্ণাঢ্য এই আয়োজনে পুরো অনুষ্ঠানটিতে এক উৎসবের আমেজ তৈরি করা হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here