হিন্দি ওয়েব সিরিজে জয়া আহসান

0
192

জয়া আহসান। বর্তমানে দুই বাংলার অভিনয় দিয়ে মাতিয়ে রেখেছেন। দুই বাংলার চলচ্চিত্রপ্রেমীদের কাছে ভীষণ প্রিয় জয়া। এবার হিন্দি-বাংলা দ্বিভাষিক সিরিজে ভিলেনের চরিত্রে অভিনয় করতে চলেছেন এই অভিনেত্রী।

এবারই প্রথম অভিনয় করবেন একজন সিরিয়াল কিলারের ভূমিকায়। এক ধাপ্পাবাজ আর তার সঙ্গিনী নিয়ে এই সিরিজের গল্পটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে।

নির্মাণ করছেন অরিন্দম শীল। উনিশ শতকের প্রেক্ষাপটে বাস্তব চরিত্র নির্ভর এই সিরিজের চিত্রনাট্য তৈরির কাজে গবেষণার উপর জোর দেয়া হয়েছে। ভারতের প্রথম মহিলা সিরিয়াল কিলারের কাহিনী এটি।

জয়াকে কাস্ট করা প্রসঙ্গে অরিন্দম জানান, আমার প্রথম ছবি ‘আবর্ত’তে প্রথম কলকাতার বাংলা ছবিতে জয়া কাজ করেছিলেন। আমার নতুন এই প্রজেক্ট ‘ত্রৈলোক্য’-তে একজন শক্তিশালী অভিনেত্রীর দরকার ছিল। চরিত্রটির মধ্যে চার পাঁচটি স্তর রয়েছে। তাই জয়া ছাড়া আর কারো কথা আমার মাথায় আসেনি। সিরিজে ত্রৈলোক্য চরিত্রে জয়া অভিনয় করলেও তার প্রেমিক হিসেবে ভাবা হচ্ছে বলিউডের কাউকে।

হিন্দি এই ওয়েব সিরিজ দুটো সিজন চলবে। পূজার আগেই শুটিং শুরু হওয়ার কথা। এ বছরের শেষ দিকে দেখা যাবে সিরিজটি। জানালেন পরিচালক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here