পরিচালকের উত্তাপ নায়িকা চুপচাপ !

পরিচালকের উত্তাপ নায়িকা চুপচাপ !

মে ১০, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

আসছে ঈদে মুক্তি প্রতিক্ষীত ‘পাসওয়ার্ড’ ছবি নিয়ে সোশ্যাল মিডিয়াতে উত্তাপ ছড়াচ্ছেন পরিচালক মালেক আফসারী। নিজের প্রতিটি ছবি মুক্তির আগেই হৈচৈ ফেলে দেন এই পরিচালক। এর আগে ‘অন্তর জ্বালা’ ছবি মুক্তির আগেও মৌলিক ছবি বলে অনেক চিল্লাচিল্লি করেছিলেন। কিন্তু ট্রেলার ও গান প্রকাশের পরই বোঝা যায় একটা নকল ছবি বানিয়েছেন মালেক। পরে অবশ্য ফেসবুক স্ট্যাটাস এ স্বীকার করেন যে তিনি মৌলিক ছবি বানান না।

এখন ‘পাসওয়ার্ড’ ছবি নিয়ে মৌলিক মৌলিক বলে চিল্লাছেন নির্মাতা। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। শাকিব খানের ‘এসকে ফিল্মস’-এর প্রযোজনায় নতুন এ ছবিতে মিশা সওদাগর, ডন, ইমনসহ অনেক তারকা।

তবে ছবিটি নিয়ে আগ বাড়িয়ে কিছু বললেন না নায়িকা। সিনেমা হলে দর্শকরা ছবিটি দেখেই জানাবেন তাদের কেমন লেগেছে। ছবিটি নিয়ে বুবলী বলেন, ভেবে ভালো লাগছে যে, আসছে ঈদে আমার অভিনীত একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। এটি আমার ক্যারিয়ারের আট নম্বর ছবি। এ ছবির কলাকুশলীসহ টিমের প্রতিটি মানুষ চেষ্টা করেছেন ভালো একটি কাজ দর্শকদের উপহার দিতে। আমিও তার ব্যতিক্রম না। প্রতিটি ছবিই আমাদের পছন্দের কাজ হিসেবে বিবেচিত হয়। ‘পাসওয়ার্ড’ ছবি নিয়ে আগাম কিছু বলতে চাই না। দর্শকদের সিনেমা হলে গিয়ে এ ছবিটি দেখতে অনুরোধ করব। আমার বিশ্বাস, তারা মুগ্ধতা নিয়েই সিনেমা হল থেকে ছবিটি দেখে বের হবেন।