নতুন পরিচয়ে স্পর্শিয়া

নতুন পরিচয়ে স্পর্শিয়া

মে ১৮, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

আলোচিত মডেল-অভিনেত্রী স্পর্শিয়া এবার হাজির হতে যাচ্ছেন উপস্থাপক হিসেবে। নিজেকে নিয়েই একটি ধারাবাহিক অনুষ্ঠান নির্মাণ করছেন তিনি। ”উইথ স্পর্শিয়া” শিরোনামের ক্যাজুয়াল টকশো ঘরানার এই অনুষ্ঠানের উপস্থাপনা করবেন স্পর্শিয়া নিজেই। নিজের পরিকল্পনায় অনুষ্ঠানটি নির্মাণ করছে তারই প্রতিষ্ঠান কচ্ছপ ফিল্মস। আগামী ২০ মে থেকে অনুষ্ঠানটি নিয়মিতভাবে প্রচার করা হবে অর্চিতা স্পর্শিয়ার নিজ নামে খোলা ইউটিউব চ্যানেলে।

এ প্রসঙ্গে স্পর্শিয়া বললেন,”এই ক্যাজুয়াল আড্ডার আয়োজনটা বলা যায় আমার মাথায় যে নানা ধরণের আইডিয়া ঘুরে তার একটা প্রাথমিক বাস্তবায়ন। আমি চেষ্টা করবো পর্বগুলোতে এক অথবা দুজন কলিগ/বন্ধুকে ডেকে ঘরোয়া গল্পে মেতে উঠতে। এরইমধ্যে আমরা বেশ ক’টি পর্ব গুছিয়ে ফেলেছি। যেখানে আমার অতিথি হিসেবে এসেছেন নির্মাতা রেদওয়ান রনি, কণ্ঠশিল্পী মাহতিম শাকিব প্রমুখ। আসলে আমার সঙ্গে যারা প্রাণখুলে আড্ডা দিতে পারবেন, তাদের নিশ্চয়ই আমি কাছে পাবো। দেখা যাক, কী হয়।” জানা গেছে,অনুষ্ঠানটির প্রথম পর্বে অতিথি হিসেবে দেখা যাবে সময়ের আরেক আলোচিত মডেল-অভিনেত্রী সাফা কবিরকে।

এদিকে।আসছে রোজার ঈদেই মুক্তি পেতে যাচ্ছে স্পর্শিয়া অভিনীত ”আবার বসন্ত” ছবিটি। অনন্য মামুন পরিচালিত এই ছবিটিতে স্পর্শিয়া অভিনয় করেছেন গুণী অভিনেতা তারিক আনামের বিপরীতে।