তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

মে ১, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় সদ্য তৃতীয় বিয়ে করেছেন। পাত্র রোশন সিংহ। এবার বিয়ে নিয়ে মুখ খুললেন এই নায়িকা।

অমৃতসরে গত ১৯ এপ্রিল পাঞ্জাবি মতে বিয়ে করেছেন নায়িকা। কলকাতা ফিরেছেন ২৩ এপ্রিল। ফিরেই সোজা শুটিং ফ্লোরে। তার মধ্যেই নতুন জীবন নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী।

বিয়ে প্রসঙ্গে এই নায়িকা ভারতীয় গণমাধ্যমে বলেছেন, রোশনকে দুই বছর আগে থেকেই চিনতাম কমন বন্ধুদের মাধ্যমে। জানতাম ও কিক ফিটনেস জিমের মালিক। তাছাড়া একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। কিন্তু কথা হয়নি তখন। তারপর একবার বাংলাদেশ থেকে ফিরছিলাম। তখন প্লেনে দেখা। তারপর থেকেই বন্ধুত্ব। ও আর আমার একই বছর, একই দিনে জন্ম। আমরা সেম বার্থ ডে শেয়ার করি। তাছাড়াও অনেক মিল আমাদের। দেখলাম ও আমার মতোই।

এই নায়িকা আর বলেন, ওর ফ্যামিলি ভীষণ ভালো। ওর মা সিঙ্গেল মাদার। ছোটবেলায় বাবা মারা গিয়েছিলেন। আমিও ছেলেকে একাই বড় করছি। স্ট্রাগল করছি। সেটা উনি দেখেছেন। আসলে আমি জ্যোতিষে বিশ্বাস করি। আমার জ্যোতিষী, যেখানে জন্ম তার কাছাকাছি বিয়ের অনুষ্ঠান করতে বলেছিলেন। আমার অমৃতসরে জন্ম। তাই ওখানেই বিয়ে করলাম। বিয়ে পুরো পাঞ্জাবি মতে হয়েছে।