গানে গানে ঈদে সোহেল রাজ

গানে গানে ঈদে সোহেল রাজ

মে ৩০, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

তরুণ প্রজন্মের জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক সোহেল রাজের নতুন গান ”গান পোষা পাখি ময়না” প্রকাশিত হলো ঈদকে সামনে রেখে।। নিজের কথা, সুর ও সংগীতে গানটি গেয়েছে তিনি। গতকাল বুধবার সিডি ভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছেন গানটি।

এ গান প্রসঙ্গে সোহেল রাজ বলেন,”লোক গানের ঢংয়ে এই গানটি করার চেষ্টা করেছি। কথার সঙ্গে সামঞ্জস্যতা রেখে সুর ও সংগীত করেছি। গানটি শুনতে শুনতে প্রেমিক হৃদয় আবেগে ভাসবে বলেই প্রত্যাশা।”

সিডি ভিশন থেকে শিগগিরই সোহেল রাজের কথা, সুর, গায়কীতে প্রকাশিত হবে আরও একটি গান ”তোকে ছুঁই”। এ ছাড়াও তার কথা ও সুরে রুকুর ”ব্যথা ভরা মন”, নাহিদ হাসানের ”উড়ো মন” প্রকাশ হতে যাচ্ছে একই প্রতিষ্ঠান থেকে। এছাড়াও এই ঈদে তার সুর ও সংগীতায়োজন করা আরও একটি গান প্রকাশিত হবে। ”একলা মানুষ” শিরোনামের এই গানটি লিখেছেন এন আই বুলবুল। গেয়েছেন শাওন গানওয়ালা। গানটি প্রকাশ করবে সাউন্ডটেক।

উল্লেখ্য, ২০০৯ সালের শেষ দিকে প্রকাশ হয় সোহেল রাজের প্রথম একক অ্যালবাম ”প্রতীক্ষা এ প্রহরে”। ২০১৭ সালে বাজারে আসে দ্বিতীয় একক ”এই পথে নিমন্ত্রণ”। এছাড়া নিজের কথা ও সুর-সংগীতে বেশ কিছু মিশ্র অ্যালবাম প্রকাশ হয়েছে সোহেলের। বর্তমান সময়েও সমান তালে কাজ করে চলেছেন এই শিল্পী ও সংগীত পরিচালক।