এবার মামলা মিলার বিরুদ্ধে

এবার ডিজিটাল নিরাপত্তা আইনে সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে মামলা করেছেন তার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি। গত ২১ এপ্রিল মামলাটি করা হয়েছে বলে আজ সোমবার (২০ মে) গণমাধ্যমের কাছে নিশ্চিত করেন তিনি। আদালত মামলাটি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি ইউনিটকে তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

এ প্রসঙ্গে পারভেজ সানজারি বলেন,’সামাজিক যোগাযোগমাধ্যমে আমিসহ আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা প্রচার ও মানহানির মতো ঘটনা ঘটিয়েছেন মিলা। ফেসবুকে মিলা গত ১৬ এপ্রিল দুপুর ১টা ৫ মিনিটে তার ফেসবুক পেজ ও দুপুর ১টা ১০ মিনিটে তার নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে আমাকে, আমার পরিবার ও সহকর্মীদের নোংরা ভাষায় গালি দেওয়া হয়েছে। আমি এই বিষয়ে বিচার চেয়েছি।’

উল্লেখ্য,২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন মিলা ইসলাম। বিয়ের পর তিনি গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসারে। তবে সংসার জীবন তার খুব একটা সুখের হয়নি। দ্বন্দ্ব-বিবাদে জড়িয়ে বিয়ের মাত্র দুই মাসের মাথায় সংসার জীবনের ইতি টানেন পপ গানের এই শিল্পী। ২০১৭ সালের অক্টোবরে মিলা বাদী হয়ে উত্তরা (পশ্চিম) থানায় মারধর ও যৌতুকের অভিযোগে তার স্বামীর বিরুদ্ধে মামলা করেন। এরপর বিষয়টি আদালত ও কারাগার পর্যন্ত গড়ায়। চলতি বছরের ২৪ এপ্রিল বিকাল এক সংবাদ সম্মেলনে মিলা ফের সানজারি ও তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ আনেন। সে সময় তিনি আরও জানান, পরিকল্পিতভাবে স্বামী বৈমানিক পারভেজ সানজারির বিরুদ্ধে করা মামলার ধারা পরিবর্তন করা হয়েছে। এর আগে মিলা সামাজিক যোগাযোগমাধ্যমে নির্যাতনের কথা লেখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here