ঈদেই আসছে ”নোলক”

আসছে ঈদেই মুক্তি পেতে যাচ্ছে ”নোলক” ছবিটির মুক্তি। এর আগে ছবিটির পরিচালক হিসেবে নিজের নাম প্রতিষ্ঠা করার জন্য রাশেদ রাহার দায়ের করা মামলার কারণে ছবিটির মুক্তি কিছুটা অনিশ্চয়তার মুখে পড়ে। কিন্তু দায়ের করা মামলার শুনানি ২৯ মে’র বদলে পিছিয়ে জুনের ১০ তারিখ ধার্য করা হয়েছে। আর সে ক্ষেত্রে ৫ জুন ঈদ হলে শুনানির আগেই ঈদে মুক্তি পেয়ে যাবে ছবিটি। কারণ ছবিটির মুক্তিতে কোনো নিষেধাজ্ঞা নেই।

গতকাল বুধবার প্রথম যুগ্ম জেলা জজ আদালতের বিচারক উৎপল ভট্টাচার্য ১০ জুন পরবর্তী দিন ধার্য করেন। জানা গেছে, বুধবার শুনানির কথা থাকলেও সমন না আসায় শুনানি হয়নি। এর আগে গত ২৯ এপ্রিল সুনির্দষ্ট প্রতিকার আইনের ৪২ ধারায় ঘোষণা মূলক মামলাটি করেন রাশেদ রাহা। এখানে ছবির প্রযোজক সাকিব সনেকে প্রধান আসামি করে এ মামলা করা হয়। তার ধারাবাহিকতায় বুধবার (২৯ মে) শুনানি হওয়ার কথা ছিল।

২০১৭ সালে রাশেদ রাহার পরিচালনায় শুরু হয়েছিলো ”নোলক” ছবিটির শুটিং। কিন্তু নির্মাণ কাজ শেষ না হতেই ছবিটির পরিচালক নিয়ে শুরু হয় জটিলতা। পরবর্তীতে রাশেদ রাহার ঠিক মতো কাজ না করার অভিযোগ তুলে প্রযোজক সাকিব সনেট নিজেই ছবিটি শেষ করার দায়িত্ব নেন। তিনিই ছবিটির পরিচালক হিসেবে কাজ করেন। ছবিটির সেন্সর সার্টিফিকেট ইস্যু হয়েছে সাকিব সনেটের নামেই।

উল্লেখ্য,২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে ”নোলক” ছবিটির শুটিং শুরু হয়। শাকিব খান-ববি ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, নিমা রহমান, রেবেকা, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, অমিতাভ ভট্টাচার্য প্রমুখ।
ফেরারী ফরহাদের গল্প ও চিত্রনাট্যে ছবিতে শাকিব খান, ববি ছাড়াও আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমানসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here