ইভা রহমানের ‘মনের ফ্রেমে তুমি’

0
21

জনপ্রিয় সঙ্গিতশিল্পী ইভা রহমান এই ঈদে হাজির হচ্ছেন ‘মনের ফ্রেমে তুমি’ শিরোনামের গানের অনুষ্ঠান নিয়ে। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন, রাত ১০টা ৩০মিনিটে।

উল্লেখ্য শিল্পী ইভা রহমানের গাওয়া গান নিয়ে এ পর্যন্ত ২৪টি অ্যালবাম প্রকাশিত হয়েছে। এসব অ্যালবাম থেকেই বাছাই করা হয়েছে গানগুলো। আর গানগুলো চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে। এবারের অনুষ্ঠানের গানগুলো নির্বাচন করা হয়েছে মন জোনাকী, মন ভেসে যায়, মন থেকে দূরে নয়, মন সাগরে ভাসি, মন আঁধার, মনের মতো তুমি, মনে পড়ে যায়, মন আমার এবং মনের শহর অ্যালবাম থেকে।

আইয়ুব বাচ্চু, সাজ্জাদ হুসাইন, শাহান কবন্ধ, ত্রীদেব রয়, রাজেশ ঘোষ, স্বপ্নীল, শেখ রেজা শানু, ইবরার টিপু ও এ মিজানের কথা এবং আইয়ুব বাচ্চু, বাপ্পা মজুমদার, রাজেশ ঘোষ, ইবরার টিপু, এবং মান্নান মোহাম্মদ এর সুর ও সঙ্গীতায়োজনে গাওয়া গানগুলো হলো কেন ভালোবাসনা আমায়, মন জোনাকী, রিনিঝিনি হাতের কাঁকন, কি যে করি মন ভেসে যায়, কাঁচের চুড়ি হাতে বাজে, আমার কিছু কথা ছিল, সারি সারি অপেক্ষা, ঝড়ো বৃষ্টি ঝড়ো তুমি, মনের ফ্রেমে আঁকা ছবি, দূরে যাবে চলে যেতে, ঝিরিঝিরি হাওয়া মন ভালো, তুমি বৃষ্টি নাকি রোদ্দুর, জীবনের পরে যদি জীবন এবং তুমি পাশাপাশি চললে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here