আমি অত্যন্ত দুঃখিত: পূজা

0
100

তরুণ প্রজন্মের আলোচিত নায়িকা পূজা চেরী তার এসএসসি (৬ মে) পরীক্ষার ফল নিয়ে ভুল তথ্যর জন্য দুঃখ প্রকাশ করেছেন। এ নিয়ে মঙ্গলবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস পোস্ট করেছেন এই নায়িকা। নিজে পূজার সেই স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো।

আসলে আমি দুঃখিত।
আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছি। তখন এডমিড কার্ড হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। আসলে আমাকে যে তথ্যটি দিয়েছে সে নিজে আমাকে বলেছে আই এম স্যরি। আমি আসলে কাউকে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাইনি। এখন আমি নিজেই দেখছি।

আমি এতেও খুশি। আসলে আমি হঠাৎ ঘাবরে গিয়েছিলাম এবং ভাবছিলাম যতক্ষণ পর্যন্ত আমি নিয়ে সিওর না হবো ততক্ষণ আমি কিছু বলবো না। আমার সব সাংবাদিক ভাইরা ,আমি আসলেই দুঃখিত। এতটুকুর জন্য আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাইরা আমার উপর অসন্তুষ্ট। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পুজা চেরী। যারা এরকম নিউজ করছেন তাদের কাছে আমি অনুরোধ করছি। আমি অত্যন্ত দুঃখিত। আপনারা আমার উপর আর্শিবাদ রাখবেন যাতে আমি পরবর্তিতে আরো ভালো করতে পারি। এটাই আমার চাওয়া।

উল্লেখ্য, এ বছর মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা (এসএসসি) দিয়েছেন পুজা। সোমবার (৬ মে) সেই পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। পরীক্ষায় তিনি ৪.৩৩ পেয়েছেন বলে জানিয়েছেন বিভিন্ন গণমাধ্যমকে। অথচ তিনি আসলে পেয়েছেন ৩.৩৩ গ্রেড পয়েন্ট।

এমন তথ্য পাওয়ার পর থেকেই যোগাযোগের চেষ্টা করা হচ্ছিল পুজা চেরীর সঙ্গে। কিন্তু প্রথম দিকে ফোন রিসিভ করছিলেন না তিনি, পরবর্তীতে ফোন বন্ধও পাওয়া গেছে তার। রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুলের বাণিজ্য বিভাগ থেকে মাধ্যমিক পরীক্ষায় অংশ নেন এ নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here