সড়ক দুর্ঘটনার কবলে মাহি

এবার সড়ক দুর্ঘটনার কবলে পড়লেন দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। গতকাল সোমবার ভৈরবের বাসস্ট্যান্ড দুর্জয় মোড়ে দুর্ঘটনার শিকার হন মাহি। জানা গেছে,একটি ছবির শুটিং করতে ঢাকা থেকে শ্রীমঙ্গল যাচ্ছিলেন। এ সময় ভৈরবের দুর্জয় মোড়ে ঢাকা-মহাখালীগামী ”বস পরিবহন” নামের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়ে মাহির প্রাইভেটকারের। গাড়িটি মাহি নিজেই চালাচ্ছিলেন। দুর্ঘটনায় মাহির প্রাইভেটকারের হেডলাইটসহ কারের সামনের কিছু অংশ বেশ ক্ষতিগ্রস্ত হয়। তবে গাড়ির ক্ষতি হলেও অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি।

এ প্রসঙ্গে মাহির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,”ভৈরব বাসস্ট্যান্ড মোড়ে সিগনালে আমি গাড়িটি থামালে হঠাৎ করে বাসটি আমার গাড়িকে ধাক্কা দেয়। আমার গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এরচেয়ে বড় দুর্ঘটনা ঘটতে পারতো। আমি সাথে সাথেই পুলিশে অভিযোগ করি, তারা সহযোগিতা করেছেন। ক্ষতিপূরণও পেয়েছি। এটা বড় কথা নয়, অসেচেতনভাবে গাড়ি চালানোর জন্য প্রতিনিয়তই প্রাণ দিতে হচ্ছে অনেক মানুষকে। দেশের একজন নাগরিক হিসেবে দুর্ঘটনা মুক্ত রাস্তা চাই আমিও।”

এ প্রসঙ্গে আরোও জানা গেছে ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমান বস পরিবহনের প্রতিনিধি মিজানুর রহমান পাটোয়ারীকে খবর দিয়ে ঘটনা জানিয়ে ক্ষতিপূরণ বাবত ১৫ হাজার টাকা জরিমানা করেন। গতকাল রাতেই ”বস” পরিবহন মালিকের কাছ থেকে ক্ষতিপূরণ বাবদ ১৫ হাজার টাকা নিয়ে রাতেই নায়িকা মাহির দেয়া বিকাশ নাম্বারে থানা থেকে টাকা পাঠিয়ে দিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here