সালমার নতুন গান ‘দিলো না’

0
52

কণ্ঠশিল্পী সালমা। নানা বিষয়ে টানাপোড়েন থাকলেও গানের সঙ্গে আছেন সব সময়। গানই যেনো তার প্রাণ। প্রতি নববর্ষ উপলক্ষে ভক্তদের জন্য নতুন গানের আয়োজন থাকে তার। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না। এবার বৈশাখেও তার নতুন গান-ভিডিও প্রকাশ পাচ্ছে। পহেলা বৈশাখের আয়োজন বলেই গানটি তৈরি করেছেন ফোক ধাঁচের কথা ও সুরে।

‘দিলো না’ শিরোনামের গানটির রচয়িতা কালজয়ী অনেক গানের জনক শাহ আলম সরকার। গানটির সুর ও করেছেন এই কালজয়ী গীতিকার ও সুরকার। আর সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন। চিরচেনা হৃদয়কাড়া গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। এতে মডেল হিসেবে আছেন আশফিয়া ওহী ও জুয়েল। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

সালমা জানালেন, শাহ আলম সরকারকে আমি গুরুজি মানি। গুরুর গান শিষ্য গেয়েছে এটা আনন্দের। গানটার মধ্যে আলাদা একটা দরদ আছে। আমি আমার গলার সবটুকু দরদ ঢেলে দিয়েছি গানটিতে । আশা করছি ভালো লাগবে গানটি দর্শক-শ্রোতারা।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের বৈশাখী আয়োজনের অংশ হিসেবে ‘দিলো না’ গানটি তাদের ফোক গানের প্ল্যাাটফর্ম ধ্রুব মিউজিক কটেজের ইউটিউব চ্যানেলে আজ ১২ এপ্রিল, শুক্রবার প্রকাশিত হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here