শিরিন শিলা’র ”দরদ”

দেশীয় চলচ্চিত্রের অন্যতম আলোচিত চিত্রনায়িকা শিরিন শিলা অভিনয় করতে যাচ্ছেন নতুন একটি ছবিতে। যুগল চলচ্চিত্র নির্মাতা অপূর্ব রানা ”দরদ” শিরোনামের নতুন একটি ছবিতে দেখা যাবে তাকে। সম্প্রতি ছবিটিতে কাজ করার ব্যাপারে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এ প্রসঙ্গে শিরিন শিলা বললেন,”বেশ কিছুদিন ধরেই ছবিটিতে কাজ করার ব্যাপারে কথা চলছিলো। অবশেষে ছবিটিতে কাজ করার ব্যাপারে চুক্তিবদ্ধ হয়েছি। ছবিটিতে আমাকে পুলিশ অফিসারের চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। ক্যারিয়ারে এবারই প্রথম এমন চরিত্রে কাজ করতে যাচ্ছি। ছবির কাহিনীটিও দারুণ। আশা করছি ছবিটি দর্শকদের মনজয় করতে সক্ষম হবে।” ছবিটিতে শিরিন শিলার পাশাপাশি আরও অভিনয় করবেন নবাগত সালমান জাফরী, মৌমিতা মৌ, আসমা শিউলিসহ অনেকে।

উল্লেখ্য,শিরিন শিলা কিছুদিন আগেই শেষ করেছেন সাদেক সিদ্দিকী পরিচালিত ”সাহসী যোদ্ধা” শিরোনামের একটি ছবির কাজ। ছবিটিতে শিরিন শিলার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক ইমন। সাদেক সিদ্দিকী পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন চিত্রনায়ক আমিন খান ও পপি। এছাড়া শিরিন শিলা এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন ”এক কোটি টাকা”,”আমার সিদ্ধান্ত”,”হৃদয় ছোঁয়া ভালোবাসা”,”দম”,”এক মিনিট” ছবিগুলোর কাজ নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here