বাগদানের গুঞ্জনের আলোচনায় সুস্মিতা

বাগদানের গুঞ্জনের আলোচনায় সুস্মিতা

এপ্রিল ২৮, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

বয়স ৪২। হাতে কাজ নেই তো কি? ঠিকই আলোচনায় রয়েছেন তিনি। বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন হাতে কাজ না থাকলেও প্রেম করেই দিব্যি আলোচনায় রয়েছেন। প্রেমিক রহমান শাল। ২৭ বছর বয়সী মডেল রহমান বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন।

এছাড়া বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই নাকি চেষ্টা করে যাচ্ছেন তিনি। নিন্দুকেরা বলছেন, সুস্মিতার সঙ্গে প্রেমের সম্পর্ককে হয়তো সিঁড়ি হিসেবে ব্যবহার করতে চাইছেন তিনি।

সুস্মিতা-রহমানের প্রেমের গুঞ্জনে সরব বলিউড। এবার ‘ভালোবাসি’ প্রেমিক রহমানকে প্রকাশ্যেই একথা বলেছেন সুস্মিতা সেন। তাদের বিয়ে নিয়েও জল্পনা তৈরি হয়েছিল সিনে ইন্ডাস্ট্রিতে। তার মধ্যেই কি এনগেজমেন্ট সেরে ফেললেন এই জুটি? সুস্মিতা-রহমানের সাম্প্রতিক একটি ছবি নিয়ে শুরু হয়েছে জল্পনা।

শনিবার সুস্মিতার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কাঁধের ওপর দিয়ে হাত রেখে রহমানকে জড়িয়ে রয়েছেন নায়িকা। তার অনামিকায় রয়েছে একটি আংটি। ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘…নিঃশর্তভাবে তোমার, রোহমান…।’

সুস্মিতার হাতে এই আংটি দেখে অনেকে মনে করছেন, হয়তো বাগদান হয়ে গিয়েছে এই জুটির। কোনও ভক্ত সরাসরি এই প্রশ্ন করেছেন। কেউ বা আগাম অভিনন্দন জানিয়েছেন তাদের।