নারী নির্যাতন মামলা থেকে ন্যান্সির অব্যাহতি

নারী নির্যাতন মামলা থেকে অব্যাহতি পেলেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। আজ দুপুরে নেত্রকোনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক রোকনুজ্জামান ন্যান্সির ছোট ভাইয়ের তালাকপ্রাপ্তা স্ত্রীর দায়ের করা মামলা থেকে তাকে অব্যাহতি দেন। এই সময় ন্যান্সির পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট জীবন কুমার সরকার। এছাড়া রাষ্ট্রপক্ষে ছিলেন সরকারি পিপি।

অব্যাহতি পেয়ে এক প্রতিক্রিয়ায় ন্যান্সি বলেন,”আজকে যে মামলায় আমাকে আদালত পর্যন্ত আসতে হয়েছে সেই মামলাটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত হওয়ার কারণেই আমাকে অব্যাহতি দেয়া হয়েছে। শুধুমাত্র আমার সুনাম ক্ষুণ্ন করার জন্য এই সাজানো মিথ্যা মামলা করা হয়েছে। যার কোনো ভিত্তি নেই।”

উল্লেখ্য,গত বছরের ৬ই সেপ্টেম্বর রাতে ন্যান্সির ভাই সানির তালাকপ্রাপ্তা স্ত্রী সামিউন নাহার শানু নেত্রকোনা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। মামলায় সানির পাশাপাশি ন্যান্সি ও তার স্বামী জায়েদকে আসামি করা হয়। পরে ওইদিন রাতেই সানিকে নেত্রকোনা শহরের সাতপাই এলাকার নিজ বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর গত বছরের ১৬ই অক্টোবর নারী নির্যাতনের এ মামলায় জামিন পেয়েছিলেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ও তার স্বামী নাজিমুজ্জামান জায়েদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here