নতুন বিজ্ঞাপনে নুসরাত ফারিয়া

নতুন বিজ্ঞাপনে নুসরাত ফারিয়া

এপ্রিল ২৪, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

জনপ্রিয় মডেল-চিত্রনায়িকা নুসরাত ফারিয়া কাজ করতে যাচ্ছেন নতুন একটি বিজ্ঞাপনে। কলকাতার পরিচালক সৈনক মিত্র পরিচালত এই বিজ্ঞাপনটি হলো ”ফাস্ট ওয়াশ ডিটারজেন্ট” এর।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বললেন,”নতুন এই বিজ্ঞাপনটির স্ক্রিপ্ট আমার ভালো লেগেছে। গতানুগতিক কিছু না। তাই কাজটি করা। আর সৈনক মিত্র’র পরিচালনায় তিব্বত পাউডার, এলিট ও লিজান মেহেদীর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলাম। সেই অভিজ্ঞতা থেকে আশা করছি ভালো একটি কাজ হবে এটি।” জানা গেছে,এই বিজ্ঞাপনটির শুটিং হবে কলকাতায়।

এদিকে নুসরাত ফারিয়া এখন ব্যস্ত রয়েছেন কলকাতার ছবি ”বিবাহ অভিযান” নিয়ে। বিরসা দাশগুপ্ত পরিচালিত এই ছবিটিতে তার বিপরীতে রয়েছেন কলকতার অন্যতম জনপ্রিয় নায়ক অঙ্কুশ হাজরা। নুসরাত ফারিয়া অভিনীত এই ছবিটির শুটিং এখন শেষের পথে। এছাড়া বাংলাদেশে শামীম আহমেদ রনি পরিচালিত ও তার অভিনীত ”শাহেনশাহ” ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এই ছবিটিতে তিনি অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে।

উল্লেখ্য,এখন পর্যন্ত নুসরাত ফারিয়া অভিনীত মুক্তি প্রাপ্ত ছবিগুলোর মধ্যে রয়েছে ”আশিকী”, ”হিরো ৪২০”, ”বাদশা দ্য ডন”, ”বস টু”, ”ধেৎতেরিকি”, ”প্রেমী ও প্রেমী”, ”ইন্সপেক্টর নটি কে”।