”ঢাকা মেট্রো” নিয়ে আসছেন অপি করিম

”ঢাকা মেট্রো” নিয়ে আসছেন অপি করিম

এপ্রিল ৯, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

জনপ্রিয় অভিনেত্রী অপি করিম অভিনীত ও নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত ওয়েব সিরিজ ”ঢাকা মেট্রো” মুক্তি পেতে যাচ্ছে আগামী বৃহস্পতিবার। ওয়েব সিরিজটি প্রচার উপলক্ষে গতকাল দুপুর ১টায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এটির অফিসিয়াল ট্রেইলার প্রকাশ করা হয়। নয় পর্বের এই ওয়েব সিরিজের চিত্রনাট্য করেছেন নাসিফ আমিন। এখানে জয়গুন চরিত্রে অপি করিম,আবদুল কুদ্দুস চরিত্রে নেভিল এবং রহমান চরিত্রে শরিফুল ইসলাম অভিনয় করেছেন। আরো অভিনয় করেছেন শশী ও মোস্তফা মনোয়ার।

অপি করিম এই ওয়েব সিরিজটিতে কাজ করা প্রসঙ্গে বলেন,”উত্তরবঙ্গে তীব্র শীতের মধ্যে শুটিং করেছিলাম আমরা। আমার অভিনয় জীবনের অন্যতম সেরা চরিত্র এটি। অভিনেতা নেভিল বলেন, শুটিংয়ে সকলে আমরা খুব কষ্ট করেছি। শীতের মধ্যে টানা ১০ দিনের বেশি ভোর সাড়ে ৫টায় শুটিং শুরু করেছি আমরা। কাজটি ভালো হয়েছে। আমার বিশ্বাস দর্শকদেরও ভালো লাগবে এটি।”

আর ওয়েব সিরিজের নির্মাতা অমিতাভ রেজা বলেন,”’পৃথিবী জুড়েই ডিজিটাল প্লাটফর্মের চাহিদা বাড়ছে এখন। আমাদের দেশেও ডিজিটাল প্লাটফর্মের চাহিদা এখন প্রচুর। তো সেই দিকে লক্ষ্য রেখেই আমাদের এই ওয়েব সিরিজ। আমরা চাই দর্শকদের ভালো মানের কনটেন্ট উপহার দিতে।”

পহেলা বৈশাখ উপলক্ষে ”হইচই অ্যাপে” আগামী ১১ এপ্রিল ”ঢাকা মেট্রো” মুক্তি দেওয়া হবে। এর মাধ্যমে বাংলাদেশে যাত্রা শুরু করতে যাচ্ছে ভারতীয় এ প্রতিষ্ঠানটি।