চয়নিকা চৌধুরীর ”বিশ্বসুন্দরী” পরীমনি

ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী নির্মাণ করতে যাচ্ছেন তার প্রথম চলচ্চিত্র ”বিশ্বসুন্দরী”। রুম্মান রশীদ খানের গল্প ও চিত্রনাট্যে নির্মিতব্য এই চলচ্চিত্র র নাম ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে। আর তার সাথে জুটি হিসেবে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদকে। সান মিউজিক এন্ড মোশন পিকচার্স প্রযোজিত এই চলচ্চিত্রটিতে আরও অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, আনন্দ খালেদ, মনিরা মিঠু প্রমুখ। আজ (৩ এপ্রিল) বেলা সাড়ে ৪টার দিকে রাজধানীর প্যান প্যাসেফিক সোনারগাঁও হোটেলে একটি অনুষ্ঠানের মাধ্যমে এই তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে ছবিটির পরিচালক চয়নিকা চৌধুরী বলেন,”একজন পরিচালকের স্বপ্ন থাকে চলচ্চিত্র নির্মাণের। আজকে আমার সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। আমার সঙ্গে পরী ও সিয়ামকে পেয়ে ভালো লাগছে। আমরা সবাই মিলে আমাদের চলচ্চিত্র দর্শকদের মনের মতো একটি চলচ্চিত্র উপহার দেবার চেষ্টা করবো।”

চলচ্চিত্রটির নাম ভূমিকায় অভিনয় করতে যাওয়া চিত্রনায়িকা পরীমনি বলেন,”আমি খুব নার্ভাস। আমার ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্রে যখন আমার নাম ঘোষণা করা হয়, তখন যেমন লেগেছিল, আজও ঠিক তেমনই লাগছে। দারুণ সুন্দর চিত্র‍নাট্যের একটি চলচ্চিত্র হতে যাচ্ছে এটি। আমি আশাবাদী এই চলচ্চিত্রটি আমার ক্যারিয়ারে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।”

চলচ্চিত্রটির নায়ক সিয়াম আহমেদ বলেন,”পৃথিবীতে যদি কেউ সুন্দরী হয় তাহলে সেই নারীর সফলতার পেছনে একজন পুরুষের হাত আছে। চলচ্চিত্রটিতে এমনই কিছু একটা দর্শক দেখতে পাবেন। চয়নিকা দিদির সঙ্গে অনেক নাটকে কাজ করেছি। এবার তার চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। পরীর সঙ্গে আমার প্রথম কাজ। আশা করছি সবাইকে আমাদের পাশে পাবো।”

অনুষ্ঠানে আরো জানানো হয়,খুব শিগগিরই সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত এই চলচ্চিত্রটির শুটিং শুরু হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here