ক্ষমা চাইলেন সাফা কবির

ক্ষমা চাইলেন সাফা কবির

এপ্রিল ১৬, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

পহেলা বৈশাখ উপলক্ষে একটি রেডিওর অনুষ্ঠানে ”পরকালে বিশ্বাস করেন না” বলে মন্তব্য করে বিতর্কের শিকার আলোচিত মডেল-অভিনেত্রী সাফা কবির ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে তার মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন।

পহেলা বৈশাখ উপলক্ষে দেশের একটি বেসরকারি রেডিও স্টেশনে অতিথি হয়ে এসেছিলেন সাফা। সেখানে ভক্তদের নানা প্রশ্নের উত্তর দেন তিনি। অনুষ্ঠানে সাফা কবিরকে এক ভক্ত মেসেজ করেন,”আপনি পরকালে বিশ্বাস করেন? করলে তো চলাফেরা এমন হতো না?” এমন প্রশ্নের উত্তরে সাফা কবির বলেন,”আমি একদমই পরকালে বিশ্বাস করি না। সত্যিকার অর্থে আমি যেটা দেখি না সেটা কখনো বিশ্বাস করি না।”

এরপরই সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে শুরু হয় সাফাকে নিয়ে আলোচনা-সমালোচনা। এর পরিপ্রেক্ষিতে আজ মঙ্গলবার দুপুরে সাফা কবির তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন, এমন কথা বলার জন্য তিনি অনুতপ্ত।

সেই স্ট্যাটাসে তিনি লিখেছেন ,”আমি যদি কোনো ভুল করে থাকি সেই ভুলের জন্য আমি পরম করুণাময়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তিনি পরম দয়ালু এবং ক্ষমাশীল। তিনি নিশ্চয়ই আমাকে ক্ষমা করবেন। আমি এবং আমার আল্লাহ জানে, কারো বিশ্বাসে আঘাত দেওয়ার জন্য কোন কথা আমি বলিনি। তবুও,আমার কোনো কথায় যদি কারো মনে বা বিশ্বাসে আঘাত লেগে যায়, তার জন্য আমি দুঃখিত এবং করজোড়ে ক্ষমাপ্রার্থী।তবুও যারা আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করেছেন এবং আমাকে অত্যন্ত বাজে ভাষায় আক্রমণ করছেন তাদের বিচারের ভারও আমি আল্লাহর হাতে দিলাম। তিনি নিশ্চয়ই সবকিছু জানেন এবং দেখেন।”