এবার আসছেন গোয়েন্দা পপি !

জনপ্রিয় চিত্রনায়িকা পপি এবার দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন দুর্ধর্ষ এক নারী গোয়েন্দা হিসেবে। তৌহিদ মিতুল পরিচালিত দেশের প্রথম নারী ডিটেকটিভ ওয়েব সিরিজ ”গার্ডেন গেম” এ গোয়েন্দা বৃতার চরিত্রে দেখা যাবে এই চিত্রনায়িকাকে।

ওয়েব সিরিজটিতে দেখা যাবে, রেকর্ড পরিমাণ চা উৎপাদন করে দেশের ব্যাবসায়িক প্রতিষ্ঠানের শীর্ষে আসে উদয়ন টি-স্টেট। এরপরেই টি-স্টেটে ঘটতে থাকে একের পর এক লোমহর্ষক খুন। ফুসে ওঠে চা বাগানের শ্রমিক ইউনিয়ন। সেখানেই আবির্ভূত হন চৌকষ নারী গোয়েন্দা বৃতা। তিনি কি পারবেন এই খুনের রহস্য সমাধান করতে? এমনই গল্প নিয়ে তৈরী হচ্ছে ওয়েব সিরিজ গার্ডেন গেম।

গুড কোম্পানি প্রযোজিত এই থ্রিলার ওয়েব সিরিজটির মূল ভাবনা গুড কোম্পানী। ওয়েব সিরিজটির চিত্রনাট্য তৈরি করেছেন কোলকাতার অদিতি মজুমদার ও সরদার সানিয়াত হোসেন। সিরিজটির সঙ্গীত আয়োজন করেছেন কলকাতার সাকী ব্যানার্জী।

ওয়েব সিরিজটিতে চমক হিসেবে আছেন চিত্রনায়ক রিয়াজ।পপি ও রিয়াজ ছাড়াও এতে আরও অভিনয় করেছেন নিপুন, মনির খান শিমুল, সিন্ডি রোলিং, অশোক বেপারী প্রমুখ। জানা গেছে,তারকাবহুল এই ওয়েব সিরিজটি শিগগিরেই মুক্তি পাবে ”বায়োস্কোপ লাইভ” এ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here