ইশতেহার ঘোষণা পাঠান-মুজিব প্যানেলের

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার্স এসোসিয়েশন অব বাংলাদেশ-এর দ্বিবার্ষিক (২০১৯-২০২১) নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৬ এপ্রিল (শনিবার)। ঢাকার গুলশানের ইমানুয়েল সেন্টারে ভোটগ্রহণ হবে। এবার ১৭৯ জন ভোটার তাদের ২৭ জন প্রতিনিধি নির্বাচন করবেন ৫৪ জন প্রার্থীর মধ্য থেকে। নির্বাচনে ”মনোয়ার হোসেন পাঠান-মুজিবুর রহমান মুজিব” এবং ”ইরেশ-রাজু” এ দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। তার মধ্যে ”প্রযোজকদের স্বার্থে আমরা ঐক্যবদ্ধ” স্লোগান নিয়ে ইশতেহার প্রকাশ করেছে পাঠান-মুজিব প্যানেল।

পাঠান-মুজিব প্যানেলের ইশতেহারে দেয়া হয়েছে প্রযোজকদের মধ্যে গণতান্ত্রিক সুবিধা, লেজুড়বৃত্তি বন্ধ, নাটক বা অনুষ্ঠানের ডিজিটাল অধিকার সংরক্ষণ, অনলাইন মাধ্যমে প্রযোজনায় যুক্তদের সংগঠনে অন্তর্ভূক্তকরণ, ফান্ড সমৃদ্ধকরণ, প্রযোজকদের জন্য দৃশ্যমান অফিস নিশ্চিতকরণ, সরকারের সম্প্রচার নীতিমালার যথাযথ বাস্তবায়নের মাধ্যমে টেলিভিশন মিডিয়ায় বিদ্যমান সমস্যার সমাধান, মানসম্মত নাটক নির্মাণসহ নানা প্রতিশ্রুতি।

প্রসঙ্গত, ২০১৬ সালের নির্বাচনে মনোয়ার হোসেন পাঠান এই সংগঠনের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। তখন সংগঠনটির সভাপতি ছিলেন অভিনেতা, প্রযোজক ও পরিচালক মামুনুর রশীদ।

এবারের নির্বাচনে মনোয়ার হোসেন পাঠান সভাপতি হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার বিপরীতে এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন অভিনেতা ও প্রযোজক ইরেশ যাকের। আগামী ৬ এপ্রিল ভোট গ্রহণ সকাল ৯টায় শুরু হয়ে চলবে বিকাল ৫টা পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here