আসছেন ইন্দ্রানী হালদার

আসছেন ইন্দ্রানী হালদার

এপ্রিল ২৭, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

ইন্দ্রানী হালদার। কলকাতার বাংলা ছবির এক সময়ের সু-অভিনেত্রী তিনি। যদিও পরবর্তীতে সফল টিভি অভিনেত্রী হিসেবেই দর্শক তাকে পেয়েছেন। বর্তমানে সিরিয়ালে অভিনয় নিয়েই ব্যস্ত ইন্দ্রানী। একটা সময় হিন্দি সিরিয়ালেও নিজের অভিনয় প্রতিভার স্বাক্ষর রেখেছেন তিনি।

সম্প্রতি ‘গোয়েন্দা গিন্নি’ সিরিয়ালে অভিনয় করে দর্শকদের তাক লাগিয়ে দেন ইন্দ্রানী। একজন লেডি গোয়েন্দা হিসেবে তার অভিনয় দর্শক প্রশংসায় ভেসেছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, আবার ছোটপর্দায় ফিরছেন ইন্দ্রানী। দর্শকের জন্য উপহার হিসেবে নিয়ে আসছেন নতুন ধারাবাহিক। নাম ‘শ্রীময়ী’। সেখানে ইন্দ্রানীর চরিত্রটি মধ্যবয়স্ক এক গৃহবধূর। তবে শাশুড়ি-বউমার কলহ নিয়ে নয় এই সিরিয়াল।

জানা গেছে, এই সিরিয়ালের বিষয়বস্তু মায়ের সঙ্গে ছেলেমেয়েদের সম্পর্ক নিয়ে। স্বামী ও সন্তানসহ ভরা সংসার শ্রীময়ীর। স্বামী কোনও এক কর্পোরেট জায়গায় চাকরি করে। বড় ছেলে ডাক্তার। মেয়ে স্কুলে পড়ছে। শ্রীময়ী ইংরেজিতে তেমন ভালো না। গাড়ি চালাতেও পারে না। এই নিয়ে ছেলেমেয়েরা মায়ের প্রতি একটু বিরক্ত। মাকে বিশেষ পাত্তা দেয় না তারা। শ্রীময়ীর খারাপ লাগলেও তা সে গায়ে মাখে না। ছোট ছেলে মায়ের এই মন খারাপ বোঝে। কিন্তু সেও খুব বেশি কিছু করতে পারে না। এমন গল্প নিয়েই নাটক।

এদিকে ইন্দ্রাণী হালদার বড় পর্দায় ফিরছেন। ছবির নাম ‘সার্কাসের ঘোড়া’। ছবিতে তার বিপরীতে দেখা যাবে সাহেব চট্টোপাধ্যায়কে। এই ছবির মাধ্যমেই দর্শকের কাছে ফিরছে ‘গোয়েন্দা গিন্নি’ জুটি।