স্ত্রীকে পিটুনি দিয়ে গ্রেপ্তার হিরো আলম

স্ত্রীকে পিটুনি দিয়ে গ্রেপ্তার হিরো আলম

মার্চ ৭, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

সোশ্যাল মিডিয়ার উদ্ভট ভিডিও প্রকাশের মাধ্যমে আলোচনায় আসেন আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে হেরে যান তিনি। তবে নির্বাচনে দাঁড়িয়ে বেশ আলোচনায় ছিলেন হিরো আলম।

এবার স্ত্রীকে মারধরের অভিযোগে নারী নির্যাতন দমন আইনে করা এক মামলায় তাকে বুধবার রাতে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ জানায়, হিরো আলম ও তার শ্বশুর সাইফুল ইসলাম থানায় পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছিলেন। বুধবার রাতে দুই পক্ষকে থানায় ডাকা হয়। উভয় পক্ষের বক্তব্য শুনে সাইফুল ইসলামের অভিযোগটি নারী নির্যাতন দমন আইনে মামলা হিসেবে রেকর্ড করে হিরো আলমকে গ্রেপ্তার করা হয়। হিরো আলমকে বৃহস্পতিবার আদালতে হাজির করা হবে।

পুলিশ জানায়, হিরো আলমের বিরুদ্ধে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর ও নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনে আহত তাঁর স্ত্রী সাদিয়া বেগম ওরফে সুমিকে (২৪) মঙ্গলবার সন্ধ্যায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে বুধবার সন্ধ্যায় তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এই ঘটনায় শ্বশুর সাইফুল ইসলাম ওরফে খোকন বুধবার বিকেলে হিরো আলমের বিরুদ্ধে বগুড়া সদর থানায় লিখিত অভিযোগ করেন।

হিরো আলম ‘মার ছক্কা’ নামে একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন।