সিয়ামের আরও এক

দেশীয় চলচ্চিত্রের এই সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা সিয়াম কাজ করতে যাচ্ছেন আরও একটি নতুন ছবিতে। তার এই নতুন ছবির নাম ”কামরূপ কামাখ্যা”। ছবিটি পরিচালনা করবেন হাসান ইমাম। ছবির প্রযোজকও তিনি।

এ প্রসঙ্গে সিয়াম বললেন,”একজন বাবা ও ছেলের গল্পে নির্মিত হবে ছবিটি। সেখানে দেখা যাবে বাবা অনেক বছর ধরে নিখোঁজ। যার সন্ধান খুঁজে বেড়াচ্ছে ছেলে। ছবির গল্পটি ভালো লেগেছে। তবে কাজের ব্যাপারে চূড়ান্ত হয়নি এখনো। মৌখিক আলাপ করেছি। শুটিং কবে সেটা নিদিষ্ট হয়নি। সবকিছু চূড়ান্ত হলে জানাতে পারবো।”

আর ছবিটির পরিচালক-প্রযোজক হাসান ইমাম জানালেন,ছবিতে সিয়াম নায়ক হিসেবে থাকবেন এটা চূড়ান্ত। তবে শিল্পী নির্বাচন এখনো শেষ হয়নি। বাকী শিল্পীদের নাম শীগ্রই ঘোষণা করা হবে। কথা প্রসঙ্গে তিনি আরো জানান ছবিটির শুটিং মে মাসে শুরু হবার কথা থাকলেও বর্ষাকালের কারণে তা পিছিয়ে আসছে সেপ্টেম্বর মাস থেকে শুরু হতে পারে।

উল্লেখ্য,ছোট পর্দার প্রিয় মুখ সিয়ামের বড় পর্দায় অভিষেক ঘটে ”পোড়ামন ২” ছবিটি দিয়ে। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে রায়হান রাফি পরিচালনায় প্রথম ছবিতেই ব্যবসা সফল নায়ক হিসেবে যাত্রা করেন তিনি। এরপর তার অভিনীত ”দহন”, ”ফাগুন হাওয়ায়” ছবিতেও তিনি পেয়েছেন সফলতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here