সিনেমার দাওয়াত দিতে ভক্তদের বাসায় যাবেন তাহসান

সিনেমার দাওয়াত দিতে ভক্তদের বাসায় যাবেন তাহসান

মার্চ ৬, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

কেমন হয় যদি একদিন তাহসান চলে আসে আপনার বাসায়? দাওয়াত করুণ তাহসানকে এবং তাহসান আসবে আপনার বাসায় আপনাকে ‘যদি একদিন’ সিনেমার প্রিমিয়ার শোয়ের দাওয়াত দিতে। ঠিকানা পাঠিয়ে দিন FilmCast পেজের ইনবক্সে। লাকি ৫ জন পরিবারের বাসায় যাবেন তাহসান।

‘যদি একদিন’ ছবির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এমন একটি পোস্ট করা হয়েছে। একই পোস্টে ‘যদি একদিন’র নায়ক তাহসান ভিডিও বার্তায় দর্শকদের আহ্বান জানিয়েছেন ছবিটি দেখার।


তাহসান বলেন, আপনারা আমাকে নিয়ে একটি ‘পল’ করেছিলেন। সেখানে দেখা যায় ৮০ ভাগ মানুষ আমাকে বড় পর্দায় দেখতে চান। আপনাদের সবাইকে ‘যদি একদিন’ ছবিটি দেখার আমন্ত্রণ। আর যে ২০ ভাগ মানুষ মত দিয়েছেন আমাকে বড় পর্দায় দেখতে চান না। তাদেরকেও ছবিটি দেখার আহ্বান জানাচ্ছি। আপনারা ছবিটি দেখে গঠনমূলক সমালোচনা করুন।

তিনি আরও বলেন, আমার জন্য না হোক। এই ছবিটি নির্মাণ করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ। এটি তার জীবনের সেরা সিনেমা। অন্যান্য গুণী শিল্পীরা রয়েছেন। আর আমার মেয়ের চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী রাইসা। দারুণ অভিনয় করেছে তাদের জন্য হলে গিয়ে ছবিটি দেখুন।

তাহসান আরও বলেন, আমার ছবির পরিচালক রাজ একটি পোস্ট দেখায়। সেখানে একজন লিখেছিলেন, ‘আপনারা বলছেন ছবিটি একটি পারিবারিক গল্পের। আপনারা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পেইনে কেন যাচ্ছেন। পরিবারের কাছে যাচ্ছেন না কেন?’ বিষয়টি আমার কাছে ভালো লেগেছে। হ্যাঁ, আমি পাঁচটি পরিবারের কাছে যাবো। ছবি মুক্তির দুই একদিন আগেই যাবো। সেখানে আমি চায়ের আমন্ত্রণে যাবো। এবং নিজের হাতে পাঁচটি পরিবারের কাছে যদি একদিন ছবির প্রিমিয়ারের টিকিট তুলে দেবো।

উল্লেখ্য, বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিটি আসছে ৮ মার্চ নারী দিবসে দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। ছবিতে তাহসান ছাড়া আরও অভিনয় করেছেন শ্রাবন্তী (কলকাতা), তাসকিন, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা।