ষোড়শী আঁখির ‘ল্যায়লা’ ঝড় !

জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর এবার সম্পূর্ণ নতুন লুকে হাজির হচ্ছেন ঝড় তুলতে! মুক্তির অপেক্ষায় থাকা নিজের নতুন গান ‘ল্যায়লা’তে নতুন রূপে হাজির হচ্ছেন এই তারকা। নাচে গানে ভরপুর ‘ল্যায়লা’তে আঁখি আলমগীর যেন ফিরে গিয়েছেন তার সেই ষোড়শীতে। নিজে নেচেছেন, নাচিয়েছেন কলকাতার একটি ড্যান্সগ্রুপকেও।প্রসেনজিত মুখার্জীর কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন অম্লান চক্রবর্তী। ভিডিও নির্মাণ করেছে কলকাতার টিভিওয়ালা মিডিয়া। ভিডিওটি পরিচালনা করেছেন- রাহুল ঘোষ। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন। আর এর পৃষ্ঠপোষকতায় রয়েছে প্রাণআপ।

এ প্রসঙ্গে আঁখি আলমগীর বললেন,’অনেকদিন পর আমি আমার নিজের একক গান ছাড়ছি। দীর্ঘ একটা বিরতি দিয়েছি বলেই অনেক প্ল্যান আর আয়োজন করে এই ভিডিওটি তৈরি করেছি। তবে আমার অন্য গানগুলো থেকে ‘ল্যায়লা’ গানে আমার আবেদনটা একটু ভিন্নই। সম্পূর্ণ নতুন রূপে আমি হাজির হচ্ছি শ্রোতা-দর্শকদের সামনে। তাই এই গান ও ভিডিও দুটিই শ্রোতাদের কাছে দারুন সাড়া ফেলবে বলে আমার বিশ্বাস। গানের সঙ্গে নাচ একটা বাড়তি পাওয়া। আমি সেটাই করেছি।’

ধ্রুব মিউজিক স্টেশন সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘ল্যায়লা’। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here