‘মিশন এক্সট্রিম’ সিনেমায় জান্নাতুল ফেরদৌস ঐশী

‘মিশন এক্সট্রিম’ সিনেমায় জান্নাতুল ফেরদৌস ঐশী

মার্চ ১২, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

‘মিশন এক্সট্রিম’ সিনেমার অন্যতম একটি প্রধান চরিত্রের জন্য ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ জান্নাতুল ফেরদৌস ঐশীকে চুক্তিবদ্ধ করানো হয়েছে। তিনি এই সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে অভিনয় জীবন শুরু করতে যাচ্ছেন। এবং তাকে এই সিনেমায় আরেফিন শুভ’র বিপরীতে দেখা যাবে। ইতিমধ্যে আরিফিন শুভ’সহ তাসকিন রহমানও সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তারা সিনেমাটির অন্যতম দু’টি চরিত্রে অভিনয় করবেন।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মূলত একটি পুলিশ অ্যাকশন থ্রিলার যা সম্পূর্ণরূপে দেশীয় পটভূমির উপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে। এই সিনেমাটির মাধ্যমে দর্শকরা পর্দায় দ্বিতীয় বারের মত একটি দেশীয়, মৌলিক এবং রোমাঞ্চকর থ্রিলার গল্প উপভোগ করবেন। ইতিপূর্বে (২০১৭ সালে) একই ধাঁচের প্রথম সিনেমা ’ঢাকা অ্যাটাক’ মুক্তি পেয়েছিল যা ব্যাপকভাবে দর্শক নন্দিত হয়।

দু’টি সিনেমারই কাহিনী লিখেছেন সানী সানোয়ার। তিনি দীর্ঘদিন যাবত পুলিশের গোয়েন্দা বিভাগ এবং কাউন্টার টেরোরিজম ইউনিটে কর্মরত রয়েছেন। স্পেশাল পুলিশ ফোর্সের একজন অভিজ্ঞ সদস্য হিসেবে পেশাগত জীবনেও তার বেশ সুনাম রয়েছে। ঐশীকে এই সিনেমায় কাস্ট করার বিষয়ে জিজ্ঞাসা করা হলে সানী সানোয়ার বলেন, “সিনেমার গল্পের একটি অংশের সাথে অপর একটি অংশের গল্পকে সমান্তরালভাবে বহন করে নিয়ে যাওয়ার জন্য ঐশীর মতো একজন নতুন অভিনেত্রী প্রয়োজন ছিল। সেই বিচারে ঐশীকে কাস্ট করা হয়েছে। আমার বিশ্বাস সে তার সর্বোচ্চ মেধা ও মননের মাধ্যমে দর্শক হৃদয় জয় করে নিবে।’

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন ফয়সাল আহমেদ এবং সানী সানোয়ার। ফয়সাল আহমেদ ’ঢাকা অ্যাটাক’ সিনেমার জ্যেষ্ঠ সহকারী পরিচালক হিসেবে সিনেমাটি নির্মাণে অসামান্য অবদান রেখেছেন। মেধা, শ্রম এবং পেশাদারিত্বের মাধ্যমে তিনি ’মিশন এক্সট্রিম’ সিনেমার সহনির্মাতা হিসেবে আস্থার জায়গা দখল করবেন বলে আমাদের বিশ্বাস।

ফয়সাল আহমেদ বলেন, ‘আমার বিশ্বাস ঐশীর আগমনের মাধ্যমে ঢালিউড একজন কর্মঠ এবং পেশাদার নায়িকা পেতে যাচ্ছে।’

জান্নাতুল ফেরদৌস ঐশী বলেন, ভালো একটি সিনেমা দিয়ে আমি চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করতে চেয়েছিলাম। ‘মিশন এক্সট্রিম’র মধ্য দিয়ে আমার সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। কপ ক্রিয়েশন, সানী সানোয়ার ভাই ও ফয়সাল আহমেদ ভাইয়ে অনেক ধন্যবাদ আমাকে সিনেমাটিতে কাজ করার সুযোগ দেয়ার জন্য।

তারকাবহুল সিনেমাটির আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য নির্বাচিত তারকাদের নাম অচিরেই প্রকাশ করা হবে। চলতি (মার্চ ২০১৯) মাসের তৃতীয় সপ্তাহ থেকে ’মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে। চলবে আগামী মাস (এপ্রিল ২০১৯) পর্যন্ত।