‘মিশন এক্সট্রিম’-এ সাদিয়া নাবিলা

‘মিশন এক্সট্রিম’-এ সাদিয়া নাবিলা

মার্চ ১৪, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

‘মিশন এক্সট্রিম’ সিনেমার অন্যতম একটি প্রধান চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হলেন অষ্ট্রেলিয়া প্রবাসী অভিনেত্রী সাদিয়া নাবিলা। সিনেমাটিতে তিনি পুলিশের স্পেশাল ফোর্সের একজন চৌকস অফিসারের ভূমিকায় অভিনয় করবেন।

ইতোমধ্যে আরিফিন শুভ, তাসকিন রহমান ও জান্নাতুল ফেরদৌস ঐশী সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। ঐশীকে শুভর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে এবং ভিলেন চরিত্রে থাকবেন তাসকিন।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মূলত একটি পুলিশ অ্যাকশন থ্রিলার যা সম্পূর্ণরূপে দেশীয় পটভূমির উপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে। এই সিনেমাটির মাধ্যমে দর্শকরা পর্দায় দ্বিতীয় বারের মত একটি দেশীয়, মৌলিক এবং রোমাঞ্চকর থ্রিলার গল্প উপভোগ করবেন। ইতিপূর্বে (২০১৭ সালে) একই ধাঁচের প্রথম সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পেয়েছিল যা ব্যাপকভাবে দর্শক নন্দিত হয়।

দু’টি সিনেমারই কাহিনী লিখেছেন সানী সানোয়ার। তিনি দীর্ঘদিন যাবত পুলিশের গোয়েন্দা বিভাগ এবং কাউন্টার টেরোরিজম ইউনিটে কর্মরত রয়েছেন। তিনি কাউন্টার টেরোরিজম-এর স্পেশাল পুলিশ ফোর্সের একজন অভিজ্ঞ সদস্য।

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন ফয়সাল আহমেদ এবং সানী সানোয়ার।

‘মিশন এক্সট্রিম’ সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে সাদিয়া নাবিলা বলেন, বাংলাদেশের সিনেমায় প্রথম অভিনয় করছি। এটা আমার জন্য খুব আনন্দের বিষয়। সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে আমি অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশে এসেছি। এখন গ্রুমিংয়ের মধ্য দিয়ে নিজেকে প্রস্তুত করছি। সিনেমাটিতে কাজ করার সুযোগ দেওয়ার জন্য কপ ক্রিয়েশন, সানী সানোয়ার ভাই ও ফয়সাল আহমেদ ভাইকে অনেক ধন্যবাদ।

তারকাবহুল সিনেমাটির আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য নির্বাচিত তারকাদের নাম অচিরেই প্রকাশ করা হবে। চলতি (মার্চ ২০১৯) মাসের তৃতীয় সপ্তাহ থেকে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে। চলবে আগামী মাস (এপ্রিল ২০১৯) পর্যন্ত।