”বিবাহ অভিযান” এ নুসরাত ফারিয়া !

”বিবাহ অভিযান” এ নুসরাত ফারিয়া !

মার্চ ১৭, ২০১৯ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

দেশীয় চলচ্চিত্রের অন্যতম আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া অভিনয় করতে যাচ্ছেন কলকাতার একটি নতুন ছবিতে। বিরসা দাশগুপ্ত পরিচালিত এই নতুন ছবির নাম ”বিবাহ অভিযান”। ছবিটিতে ফারিয়ার বিপরীতে দেখা যাবে কলকাতার অন্যতম জনপ্রিয় অভিনেতা অঙ্কুশকে। এরইমধ্যে ছবিটিতে কাজ করার ব্যাপারে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন নুসরত ফারিয়া।

এ প্রসঙ্গে কলকাতায় অবস্থানরত নুসরাত ফারিয়া জানালেন,বিরসা দাশগুপ্ত পরিচালিত এই ছবিটির কাহিনী বেশ মজার। খুব শীগ্রই ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে। শুরু হবে শুটিং। এই ছবি প্রসঙ্গে আরও জানা গেছে যে, প্রথমে এই ছবিটিতে অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধার কথা ছিলো কলকাতার আরেক জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তীর। কিন্তু বর্তমানে তিনি নির্বাচন নিয়ে ব্যস্ত থাকায় ছবিটি থেকে সরে গিয়েছেন। আর তাই পরবর্তীতে এই ছবিতে অঙ্কুশের বিপরীতে নুসরাত ফারিয়াকে নির্বাচিত করা হয় নায়িকা হিসেবে।

এদিকে শাপলা মিডিয়ার ব্যানারে আরও একটি নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন ফারিয়া। উত্তম আকাশ ও বাবা যাদবের যৌথ পরিচালনায় এই ছবিতে তিনি জুটি বাঁধবেন তার ক্যারিয়ারের প্রথম নায়ক কলকাতার অঙ্কুশের সঙ্গে। এছাড়া বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত শাকিব খানের বিপরীতে অভিনীত ”শাহেনশাহ” ছবিটি।

উল্লেখ্য,২০১৫ বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে ফারিয়ার। এরপর গত দুই বছরে ”হিরো ৪২০”,”বাদশা দ্য ডন”, ”বস-টু”,”প্রেমী ও প্রেমী”, ”ধ্যাততেরিকি”সহ বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে তার।