ধ্রুব গুহর গানে মাহি-ইয়াশের মিউজিক্যাল শর্ট ফিল্ম

জনপ্রিয় সংগীতশিল্পী ধ্রুব গুহর নতুন গান ”দাগা” নিয়ে নির্মিত হতে যাচ্ছে মিউজিক্যাল শর্ট ফিল্ম। আর এই শর্ট ফিল্মে জুটি বাঁধতে যাচ্ছেন দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি ও ”স্বপ্নজাল” খ্যাত অভিনেতা ইয়াশ রোহান। এই মিউজিক্যাল শর্ট ফিল্মটি নির্মাণ করতে যাচ্ছেন ”পোড়ামন ২” ও ”দহন” খ্যাত তরুণ পরিচালক রাফি রায়হান। এরইমধ্যে মাহি এবং ইয়াশ দুজনেই এই মিউজিক্যাল শর্ট ফিল্মটিতে কাজ করার ব্যাপারে চুক্তিবদ্ধ হয়েছেন। “দাগা” শিরোনামের এই গানটির কথা ও সুর প্রিন্স রুবেলের। আর এর সংগীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। 

এই মিউজিক্যাল শর্ট ফিল্মে কাজ করা প্রসঙ্গে মাহি বললেন,”আমার কাছে এই প্রজেক্টটি একটু অন্যরকম লেগেছে। কারণ আমিতো সবসময় চলচ্চিত্রেই কাজ করেছি। তো সেটার বাইরে যেয়ে নিজেকে নিয়ে একটু এক্সপেরিমেন্ট করার ইচ্ছে থেকেই কাজটি করতে যাচ্ছি। আর আমার এই এক্সপেরিমেন্ট প্রজেক্টের পরিচালক রায়হান রাফি হওয়াতে ভালো লাগছে বেশ। কারণ প্রতিটি শিল্পীইতো চায় ভালো পরিচালকের সাথে কাজ করতে। সে হিসেবে রায়হান রাফির পরিচালনায় কাজ করতে যাওয়াটা ভালো লাগার মতোই।

মাহি আরও বললেন,”একজন অভিনেতা হিসেবে ইয়াশ যথেষ্ঠ ভালো একজন অভিনেতা। সুতরাং ইয়াশের সাথে জুটি বেঁধে কাজ করাটা বেশ উপভোগ্য হবে বলে আশা করছি। আর ধ্রুব গুহ দাদার যে গানটির উপর এই মিউজিক্যাল শর্ট ফিল্মটি নির্মিত হতে যাচ্ছে ,সেই গানটি আমি শুনেছি। খুবই সুন্দর একটি গান। গানটির মতোই মিউজিক্যাল শর্ট ফিল্মটির গল্পও অনেক সুন্দর। আমার কাছে খুবই ভালো লেগেছে। আমি আশা করছি বেশ ভালো একটি কাজ হতে যাচ্ছে এটি।”

এ প্রসঙ্গে ধ্রুব গুহ বললেন,”আমরাতো এখন গান শোনার পাশাপাশি মিউজিক ভিডিও দেখতেও পছন্দ করি। তো অনেক সময় দেখা যায় মিউজিক ভিডিওটিতে গল্প থাকে,অনেক সময় থাকে না। তো ”দাগা” গানটি মূলত ফোক একটি গান। তো এই গানের কথাগুলো নিয়ে সুন্দর একটা গল্প তৈরী হয়ে গেছে। সেই গল্পটাই দর্শকদের কাছে তুলে ধরা বা পৌঁছে দেওয়ার জন্যই একটু বড় পরিসরে ফিল্মের ক্যানভাসে নির্মাণ করা হচ্ছে এই মিউজিক্যাল শর্ট ফিল্মটি। একটা গানতো ৫/৬ মিনিটের। তো এই স্বল্প সময়ে একটি পূর্ণাঙ্গ ফিল্মতো দেখানো সম্ভব নয়। তাই ফিল্মের ক্যানভাসেই এই মিউজিক্যাল শর্ট ফিল্মটি নির্মাণ করা হবে। আশা করছি শ্রোতা-দর্শকরা এটি পরিপূর্ণভাবেই উপভোগ করতে পারবেন।

এখানে আরেকটা কথা বলতে চাই আমরা এই মিউজিক্যাল শর্ট ফিল্মটির শুটিং করতে যাচ্ছি সিলেটের সুনামগঞ্জের একটি হাওড়ে। গল্পের প্রয়োজনেই সেখানে শুটিং করা হবে। পাশাপাশি আরেকটা লক্ষ্য আছে আমাদের। তা হলো আমাদের দেশের প্রাকৃতিক সৌন্দর্য তুলে ধরা সবার সামনে।”

জানা গেছে,সিলেটের সুনামগঞ্জে যে হাওড়ের শুটিং হবে ”দাগা”র ,সেখানে তৈরি হচ্ছে বিশাল আকারের সেট। আগামী ২৮ মার্চ থেকে এই মিউজিক্যাল শর্ট ফিল্মটির শুটিং শুরু হয়ে তা টানা পাঁচদিন চলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here