আসছে স্পর্শিয়ার ”আবার বসন্ত”

ছোট পর্দার অন্যতম প্রিয় মুখ স্পর্শিয়া অভিনীত ও অনন্য মামুন পরিচালিত ছবি ”আবার বসন্ত” আগামী ৫ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে। ছবিটিতে স্পর্শিয়া অভিনয় করেছেন গুণী অভিনেতা তারিক আনামের বিপরীতে। ছবিটিতে তারিক আনাম-স্পর্শিয়া ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমতু রাতিশ, করভী মিজান, মনিরা মিঠু, মুকিত জাকারিয়া, আনন্দ খালেদ, নুসরাত পাপিয়া প্রমূখ।

ছবিটি প্রসঙ্গে স্পর্শিয়া বললেন,”পারিবারিক গল্পের ছবি ”আবার বসন্ত”। অসমবয়সী প্রেমের গল্প বলা হলেও এটি আসলে জীবনবোধের গল্প, মানবিকতার গল্প, পরিবারের গল্প, একাকীত্বের গল্প। যে কোনো গল্পই ভিন্নমাত্রা পায় যখন সেখানে একটি বার্তা থাকে। ‘আবার বসন্ত’ ছবির একটি বার্তা আছে সেটি আমাকে সবচেয়ে বেশি মুগ্ধ করেছে।”

আর ছবিটির নির্মাতা অনন্য মামুন জানালেন,”আমি এবার জীবনমুখী ছবি বানিয়েছি। আমার আগের ছবি থেকে পুরো নতুন ফর্মুলা ও গল্পের ছবি এটি।”

উল্লেখ্য,গেল ডিসেম্বরে শুরু হয়েছিল ”আবার বসন্ত” ছবির শুটিং। ছবিটি প্রযোজনা করেছেন ট্যাম মাল্টিমিডিয়া। ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড। সম্প্রতি এ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন ‘বেহায়া মন’-খ্যাত শিল্পী চিশতি বাউল। ছবিতে তিনি ”মিলন হবে কত দিনে” গানটি রিমেক ভার্সনে গেয়েছেন। নতুন করে এ গানের সুর করেছেন কলকাতার দোলন মাইনাক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here