সুস্মিতা-বাপ্পার ‘মেঘের চিঠি’

0
44

সুস্মিতা আনিস মূলত নজরুল সংগীত শিল্পী। বিভিন্ন সময়ে তিনি আধুনিক গান করেছেন। এবার ‘মেঘের চিঠি’ শিরোনামের একটি গানে জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের সঙ্গে কণ্ঠ দিয়েছেন সুস্মিতা আনিস। পাশাপাশি গানটি নিয়ে ভিডিও নির্মাণ করা হয়েছে যেখানে এই দুই শিল্পী মডেলও হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় এই মিউজিক ভিডিওটি ইউটিউবে উন্মুক্ত উপলক্ষে গুলশান ২-এর মিরাকি রেস্তোরায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংগীতাঙ্গনের অনেকেই উপস্থিত ছিলেন।

মেঘের চিঠি গানটির কথা লিখেছেন শাহান কবন্ধ। সুর ও সঙ্গীতায়োজনে ছিলেন বাপ্পা মজুমদার নিজেই। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন তানভীর খান।

বাপ্পা মজুমদার বলেন, ‘আপা (সুস্মিতা আনিস) এ প্রজেক্টটি নিয়ে যখন ভাবনা শুরু করি, তখন থেকেই এ বিষয়টা মাথায় ছিল। আপা এত ব্যস্ততার মধ্যেও যেভাবে সময় বের করে গান করছেন, আমি এ ব্যাপারটাকে সাধুবাদ জানাই। আমি ভীষণ রকম আনন্দিত, আপার সঙ্গে কাজটি করতে পেরে।’

মেঘের চিঠি এর প্রসঙ্গে সুস্মিতা আনিস বলেন, ‘আমি আসলে আমার পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি গানের চর্চা করি। যার কারণে একটি গান করার আগে আমাকে বেশ প্রস্তুতি নিয়ে সামনে এগুতে হয়। কারণ আমার অনেক চ্যালেঞ্জের মধ্য দিয়ে গান করতে হয়। সে জন্য একটি প্রজেক্ট করার জন্য আমি যথেষ্ট সময় নিই। এই গানটির বেলাতেও তাই হয়েছে।’

মেঘের চিঠি ইউটিউবে উন্মুক্ত উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হামিন আহমেদ, শাফিন আহমেদ, মানাম আহমেদ, অর্ণব, কণা, এলিটা, মাহাদী, মিনারসহ আরও অনেকেই।

সুস্মিতা আনিস জানান, মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়েছে তার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here