ভেঙে যাচ্ছে রণবীর-আলিয়ার প্রেম

0
68

বলিউডের আলোচিত নায়ক রণবীর কাপুরের কোনও প্রেমই বেশিদিন টেকে না। অথচ বরাবরই একের পর এক নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্ক করে আলোচনায় এসেছেন তিনি। কখনও দীপিকা, ক্যাটরিনা ও নার্গিস ফাকরির সঙ্গে তার প্রেমের সম্পর্ক শোনা গেছে। রণবীরের দোষেই সেসব প্রেম ভেঙেছে বলে শোনা যায়।

এদিকে গেল বছর থেকেই আলিয়া ভাটে মজেছিলেন এই নায়ক। আলিয়াকে বিয়ে করতে যাচ্ছেন এমন অনেক সংবাদও গণমাধ্যমে এসেছে। কিন্তু শেষ পর্যন্ত এই প্রেমেও ভাঙনের সুর দেখা দিয়েছে।

এবার ‘গলি বয়’ ছবির স্পেশাল স্ক্রিনিংয়ের দিন সবার সামনে চলে এলো রণবীর-আলিয়ার সেই ঝগড়া। সিনেমা দেখে বের হয়ে গাড়ির মধ্যেই আলিয়ার সঙ্গে ঝগড়া করতে দেখা গেল রণবীরকে। ঘটনাটি পাপারাৎজি ক্যামেরাবন্দি হয়ে পড়তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

গেলো বুধবার রাতে আলিয়ার সঙ্গে মিলে তার ও রণবীর সিং জুটির বহু চর্চিত ছবি ‘গলি বয়’ দেখতে গিয়েছিলেন রণবীর। সিনেমা দেখে যখন বের হলেন, তখন রণবীর-আলিয়া দুজনের মুখেই কোনও হাসি ছিল না। আলিয়াকে একপ্রকার কাঁদো কাঁদো মুখে লিফট থেকে বের হতে দেখা যায়। তারপর গাড়িতে ওঠার পর কোনও একটি বিষয় নিয়ে আলিয়ার সঙ্গে ঝগড়া করতে দেখা যায় রণবীরকে। আলিয়াকে অবশ্য সেই মুহূর্তে বিশেষ কথা বলতে দেখা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here