ভালোবাসা দিবসে মুক্ত হলো ওয়েব সিরিজ ”নায়িকা”

বিশ্ব ভালোবাসা দিবসে মুক্ত হলো ওয়েব সিরিজ ”নায়িকা”। আজ ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ”নায়িকা” ওয়েব সিরিজটির ১ম পর্ব প্রযোজনা প্রতিষ্ঠান ফিনিক্স মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার এসডি প্রিন্সের ভাবনা অবলম্বনে ”নায়িকা”র চিত্রনাট্য লিখেছেন কবি ও নির্মাতা বীরেন মুখার্জী। তিন পর্বের ওয়েব সিরিজটি যৌথভাবে পরিচালনাও করেছেন এসডি প্রিন্স ও বীরেন মুখার্জী। আর এই ওয়েব সিরিজটির মূল ভূমিকায় অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী সোনিয়া খান।

”নায়িকা” প্রসঙ্গে নির্মাতা এসডি প্রিন্স বললেন,’গল্পটি মিডিয়া রিলেটেড। তবে সম্পূর্ণ কাল্পনিক, বাস্তবের সঙ্গে গল্পের কোনো মিল নেই। নতুন আর্টিস্টদের নিয়ে কাজ করলেও দারুণ ডেলিভারী দিয়েছেন সবাই। আর মূল ”নায়িকা” চরিত্রে অভিনয় করেছেন এই সময়ের আলোচিত মডেল সোনিয়া খান। এই ওয়েব সিরিজটির মাধ্যমে সোনিয়া খান অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করলেন। আমি ”নায়িকা”র সঙ্গে সম্পৃক্ত শিল্পী ও কলাকুশলীদের ধন্যবাদ জানাচ্ছি। আশা করছি,”নায়িকা” ওয়েব সিরিজটি দর্শকের বিনোদনে নতুন মাত্রা যুক্ত করবে।” কথা প্রসঙ্গে তিনি আরো জানান,এই ওয়েব সিরিজটি ২৬ পর্বে উন্নীত করার পরিকল্পনা রয়েছে তাদের।

সোনিয়া খান

এই ওয়েব সিরিজটির মূল চরিত্রে অভিনয় করেছেন সোনিয়া খান। তিনি বললেন,”প্রিন্স ভাই যখন আমাকে প্রথম এই ওয়েব সিরিজটির গল্প শোনান তখনই তা খুব ভালো লেগেছিলো। আর কাজটি করতে যেয়ে আরো ভালো লেগেছে। এর মধ্য দিয়েই অভিনয় জগতে যাত্রা শুরু হলো আমার। আমি আশা করছি এটি আমার প্রথম কাজ হলেও দর্শকদের মনে জায়গা করে নিতে পারবো এবং ওয়েব সিরিজটি তাদের ভালো লাগবে।”

”নায়িকা” শিরোনামের এই ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেছেন, তুষার প্রসূন রাকিব হোসেন ইভন, শ্রাবণী খান, হিমাংশু বর্মন, তন্ময় চক্রবর্তী, অনিকসহ আরো অনেকে। এছাড়া একটি বিশেষ চরিত্রে রূপদান করেছেন পরিচালক এসডি প্রিন্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here