এবার ‘পিরিতের সাম্পান’ নিয়ে জিসান খান শুভ

0
50

দক্ষতা, যোগ্যতা, সৃজনশীলতা আর নিজের সাবলীল প্রতিভার স্বাক্ষর ইতিমধ্যেই সঙ্গীতাঙ্গনে রেখেছেন জিসান খান শুভ। দরদভরা কন্ঠ, গানের কথার সারল্যতা আর আবেগী সুরে ইতিমধ্যেই দেশের কোটি সঙ্গীত অনুরাগীদের মনে দোলা দিয়ে সুক্ষ রেখার মায়াজাল তৈরি করছেন এই শিল্পী। তার গানের প্রতিটি শব্দ যেন প্রতিটি শ্রোতার মনের কথাগুলোই বলে দেয়।

‘বিষের ছুড়ি’ এবং ‘ভুলিনি তোমায়’র দারুণ সাফল্যের পর এবার এই শিল্পী প্রকাশ করলেন তার নতুন গান ‘পিরিতের সাম্পান’। গানটি প্রকাশ করেছে বরাবরের মতোই ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গানের কথা, সুর ও গায়কী জিসানের আর সঙ্গীতায়োজন করেছেন অয়ন চাকলাদার।

‘পিরিতের সাম্পান’ গানটির ভিডিওটি তৈরি করেছেন সাইফুল ইসলাম রোমান। নির্মাতা জানালেন, এটি একটি অসাধারণ গান। তিনি সাধারণত যে ধরনের ভিডিও তৈরি করেন, এটি তার চেয়ে আলাদা। প্রকাশের পর ভালো সাড়া পাচ্ছি।

মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আলভী মামুন ও জারা সিঁথি।

জিসান খান শুভ জানান, খুবই ভালো লাগছে। অনেক যত্ন করে কাজটি করেছি। আমার আগের কাজগুলোর জন্য শ্রোতা-দর্শক যে ভালোবাসা আমাকে দিয়েছে আশা করছি এই কাজটির বেলায়ও তা অব্যাহত আছে।
আলভী মামুন ও জারা সিঁথির পাশাপাশি ভিডিওতে থাকছি আমিও। প্রকাশের পর পরই ‘পিরিতের সাম্পান’ গানটি শ্রোতা-দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়েছে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানিয়েছে, গত ২৩ ফেব্রুয়ারি, শনিবার তাদের ফোক গানের প্ল্যাটফর্ম ধ্রুব মিউজিক কটেজের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘পিরিতের সাম্পান’ গানের ভিডিও।

এছাড়াও গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here