ইউটিউব গোল্ড প্লে বাটন পেল ধ্রুব মিউজিক স্টেশন

0
29

জানা হয়ে গিয়েছিল আগেই। বাকি ছিল আনুষ্ঠানিকতা। সেটিও হয়ে গেল গত ৫ ফেব্রুয়ারি। ভিডিও দেখার ওয়েবসাইট ইউটিউবের দেওয়া পুরস্কার হাতে পেলেন জনপ্রিয় কন্ঠশিল্পী ও অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের কর্নধার ধ্রুব গুহ।

প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে ১০লাখ সাবস্ক্রাইব অতিক্রম করায় ধ্রুব মিউজিকস্টেশনকে ইউটিউব কর্তৃপক্ষ গোল্ড প্লে বাটন সম্মাননা প্রদান করেছে। উল্লেখ্য, প্রতিষ্ঠানটির ইউটিউবের বর্তমান সাবস্ক্রাইবার সাড়ে ১১ লাখের উপরে।

ধ্রুব মিউজিক স্টেশনের কর্নধার কন্ঠশিল্পী ধ্রুব গুহ বলেন- আগামী ২৫ ফেব্রুয়ারি ডিএমএস প্রতিষ্ঠার ২ বছর পুর্ণ হবে। এই অল্প সময়ে একটি প্রতিষ্ঠানের এতবড় অর্জন নিঃসন্দেহে অত্যাধিক আনন্দের। শিল্পী, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালকসহ ধ্রুব মিউজিক স্টেশনের সব ভিডিওর সঙ্গে সম্পৃক্ত কলাকুশলীর পাশাপাশি দর্শক শ্রোতাদের প্রতি কৃতজ্ঞতা। এই সম্মাননা কেবল ধ্রুব মিউজিক স্টেশনের নয়, পুরো বাংলাদেশের, সকল বাংলা সংগীতপ্রেমীদের। ভাবিষ্যতে ডিএমএস তাদের এই সম্মাননার কথা মাথায় রেখে অতীতের ন্যায় বাংলা সঙ্গীতকে বিশ্ব দরবারে তুলে ধরার চেষ্টা অব্যাহত রাখবে।

উল্লেখ্য, সম্প্রতি প্রতিষ্ঠানটির অঙ্গ প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক কটেজ, ধ্রুব টিভি এবং ছবিমেলাও ইউটিউব কর্তৃপক্ষ থেকে সিলভার প্লে বাটন অর্জন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here