আজ ‘রঙিন পাতা’য় মুরাদ-অধরা

সাধারণত দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ রাখা হয় বিনোদন জগতের জন্য। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সমস্ত খবর এসব পাতায় প্রকাশিত হয়। এই পাতা ঘিরে বিনোদন জগতের বাইরের পাঠকেরও বেশ আগ্রহ থাকে। পত্রিকার এই বিনোদন পাতা নিয়েই সাজানো হয়েছে এনটিভির ”রঙিন পাতা’ নামের অনুষ্ঠানটি। এর ৭৫তম পর্বে আজ অতিথি হিসেবে থাকবেন এ প্রজেন্মের চিত্রনায়িকা অধরা খান ও সাংবাদিক এ.এইচ.মুরাদ। আজ রোববার রাত ৯টায় এনটিভিতে অনুষ্ঠানটি প্রচারিত হবে।

অনুষ্ঠানটি নিয়ে সাংবাদিক এ এইচ মুরাদ বললেন,”সাংবাদিকদের নিয়ে এই অনুষ্ঠান মিডিয়ায় অনেক আলোচিত। সংবাদমাধ্যম ও চলচ্চিত্রের অনেক বিষয় নিয়েই আমরা কথা বলেছি।”

আর নায়িকা অধরা খান বললেন,”রঙিন পাতা অনুষ্ঠানের বেশ কিছু পর্ব আমি দেখেছি। আমরা ভীষণ ভালো লেগেছে। আশা করছি, আমাদের পর্বটিও দর্শক উপভোগ করবেন।”

অনুষ্ঠানটির প্রযোজক কাজী মোহাম্মদ মোস্তফা বলেন,দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় রঙিন পাতায়। তাই এই পাতাকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো হয়েছে। অনুষ্ঠানটি এরই মধ্যে সবার পছন্দ হয়েছে।

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় রঙিন পাতা অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শ্রাবণ্য তৌহিদা। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here